Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ঈদে প্রেক্ষাগৃহে আসছে ডিপজল-মৌসুমীর ‘সৌভাগ্য’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১:২৩ পিএম

ঈদে নতুন সিনেমা মুক্তি নিয়ে প্রযোজক-নির্মাতারা সিদ্ধান্তহীনতায় রয়েছেন। বেশিরভাগই ছবি মুক্তির বিপক্ষে। কারণ, বেশিরভাগ প্রেক্ষাগৃহ বন্ধ। যে ক’টি খোলা আছে সেগুলোও প্রায় দর্শকশূন্য। তবে এরমধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত জানালেন অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

ডিপজল বলেন, ‘মহামারির মধ্যেই দর্শকদের ঈদের বিনোদন দেওয়ার জন্য সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। ঈদ আসবে, সিনেমা আসবে না- এটা তো ভাবা যায় না। যেসব প্রেক্ষাগৃহে সিনেমাটি চালাবে তাদের বলে দিয়েছি, যাতে স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের সিনেমা দেখার সুযোগ করে দেয়।’

তার প্রযোজনায় এফ আই মানিক পরিচালিত 'সৌভাগ্য' সিনেমাটি মুক্তি দেবেন তিনি। ‘সৌভাগ্য’ নির্মিত হয়েছে অমি বনি কথাচিত্রের ব্যানারে। এখানে ডিপজলের বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী। আরো আছেন কাজী মারুফ, তমা মির্জা, হাসান মাসুদ প্রমুখ।

ডিপজল আরো বলেন, ‘আমার সিনেমার প্রতি দর্শকের আলাদা আকর্ষণ রয়েছে। টিভিতে যখন আমার সিনেমা চলে তখন তাদের কাছ থেকে ব্যাপক প্রতিক্রিয়া পাই। সবাই জানেন, আমি গল্পনির্ভর সিনেমা করি। এই ছবিটিও ভালো গল্পে তৈরি। দর্শক নিরাশ হবেন না।’

জানা গেছে, এই ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির পর কোরবানির ঈদে চ্যানেল নাইনে প্রচার করা হবে 'সৌভাগ্য'।



 

Show all comments
  • Dadhack ১০ মে, ২০২১, ১:৪৪ পিএম says : 0
    Due to all this harram cinema and natok, dancing, illicit affairs brought Allash curse upon us as a corona virus. O'Muslim wake up and avoid all the harram things.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিপজল-মৌসুমী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ