Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ৩:০০ পিএম

 

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপির বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০ টায় নাজিরপুর উপজেলার ৯ টি ইউনিয়নের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ,শ্রমীকলীগ সহ সহযোগী সংগঠনের ব্যানারে মিছিলের পর মিছিলের মাধ্যমে নেতাকর্মীরা নাজিরপুর উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নাজিরপুর উপজেলা পরিষদ চত্বরে স্বাধীনতা মঞ্চে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেন। নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, বিশিষ্ট সমাজসেবক মোঃ নজরুল ইসলাম বাবুল, পিরোজপুর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হাসান জিয়া, কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য আতিয়ার রহমান চৌধুরী (নান্নু), উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রমান রঞ্জু, আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ আলম ফরাজী ও নির্ঝর কান্তি বিশ^াস, সাংগঠনিক সম্পাদক মাষ্টার মনিরুজ্জামান আতিয়ার, যুবলীগের সভাপতি খোকন কাজী, যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ^াস, নাজিরপুর প্রেসক্লাবের সভাপতি সিদ্দিকুর রহমান (তুহিন) ছাত্রলীগের আহবায়ক তরিকুল ইসলাম চৌধুরী তাপস, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ আলামিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য তিমির হালদার (তুহিন) স্বোচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ আলামিন খান প্রমূখ।

সভায় বক্তারা বলেন পিরোজপুর-১ আসনে গত ২ বছরের উন্নয়ন দেখে একটি বিশেষ মহল ঈর্ষন্নিত হয়ে পিরোজপুর-১ আসনের এমপি এবং মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে। তারা মুসলিম নারীকে শাখা সিঁদুর পড়িয়ে হিন্দু বানিয়ে এবং মিথ্যা তথ্য উপস্থাপন করে একটি তথাকথিত ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে মন্ত্রী শ.ম রেজাউল করিমকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ