Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপ দেশ-বিদেশে প্রশংসিত - তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ৬:১১ পিএম

ভোলায় করোনায় ক্ষতিগ্রস্থ ৩ হাজার পরিবারে মাঝে সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমদ এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১০ মে) সকালে শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে এ ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় ভার্চুয়ালী বক্তব্য তোফায়েল আহমেদ বলেন, করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপ দেশ-বিদেশে সকল মহলে প্রশংসিত হয়েছে। দেশে করোনায় মৃত্যু ও সংক্রমণ কমে এসেছে। এ সময় তিনি করোনা সংক্রমনরোধে সকলকে সতর্ক থাকার আহ্বান জানান।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস প্রমুখ।

এরআগে গত দুইদিনে সদর উপজেলার ১৩ টি ইউনিয়নে ১০ হাজার পরিবারের মাঝে তোফায়েল আহমেদ এর ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ