Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

কওমী মাদ্রাসাকে ব্যবহার করে ধর্ম ব্যবসায়ীরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত- সিংড়ায় প্রতিমন্ত্রী পলক

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ৭:৪৬ পিএম

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, কওমী মাদ্রাসাকে ব্যবহার করে কিছু ধর্ম ব্যবসায়ীরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। ধর্মকে পুঁজি করে যারা রাজনৈতিক ফায়দা হাসিল করতে চায়। তাদের মুখোশ উন্মোচিত হয়েছে।

দেশদ্রোহী চক্র কে প্রতিহত করতে আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। তিনি আরো বলেন, মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্র করে শেখ হাসিনার উন্নয়ন বাঁধাগ্রস্থ করা সম্ভব না। মুজিববর্ষ অনুষ্ঠানে ১০০টিরও বেশি রাষ্ট্র বাংলাদেশের ভূয়সী প্রশংসা করেছে।

বাংলাদেশ এখন বিশ্বের মডেল। অনেক দেশ আমাদেরকে অনুসরণ করছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন জননেত্রী শেখ হাসিনা

সোমবার (১০মে) উপজেলা আ’লীগের আয়োজনে উপজেলা হলরুমে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। উপজেলা আ’লীগ সভাপতি এড. ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক খান, যুগ্ন সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম ভোলা, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল ও ধর্ম বিষয়ক সম্পাদক মাও. রুহুল আমিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন