Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

তিন শতাধিক কর্মহীন মানুষের মাঝে বিএনপি নেতা বকুলের ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ৮:২১ পিএম
করোনা মহামারির দ্বিতীয় ধাক্কায় খুলনা মহানগরীর দুস্থ, অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।
 
সোমবার (১০মে) সকাল ১১টায় খুলনা মহানগরীর দৌলতপুর থানার অন্তর্গত আঞ্জুমান স্কুল প্রাঙ্গণে সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও তরুণ উদীয়মান বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতায় এবং ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ ইমাম হোসেনের তত্বাবধানে ওয়ার্ডের তিন শতাধিক দুস্থ, অসহায়, ছিন্নমূল ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।
 
উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপি নেতাঃ মুর্শিদ কামাল, শেখ সাদী, আনসার আলী, কালাম শিকদার, মতলেবুর রহমান মিতুল, আরব আলী সরদার, খবির উদ্দিন, মিজানুর রহমান মিজান, মাজেদ হাওলাদার, মাসুদুর রহমান রানা, আঃ রাজ্জাক, শেখ জাকির হোসেন, লিটন খন্দকার, শেখ তাহাজ্জুদ হোসেন, রিয়াজ শাহেদ, শেখ মোঃ নাজিম।
 
সাবেক ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ রুবায়েত হোসেন বাবু, নুরুজ্জামান নিশাত, ইন্জিঃ নুর ইসলাম বাচ্চু, জাকারিয়া মিন্টু।
 
যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ কাজী নেহিবুল হাসান নেহিম, মোল্লা সোহেল, এম এম জসিম, শামীম আজাদ খান মিলু, মাঈনুল ইসলাম, মাহাবুব হোসেন, জাকির হোসেন, নাসির উদ্দিন সোহেল, সুমন খান প্রমুখ।
 
ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ হেদায়েতুল্লাহ দিপু, মোঃ আল আমিন লিটন, মিজানুর রহমান মৃদুল, পারভেজ মিজান, মেহেদী হাসান, রবিউল ইসলাম, এহসানুল হক শিথিল, জুবায়ের হাসান রাফি, সোহেল, আশিক, রাকিব।
 
সেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ মহিদুল ইসলাম, শফি, রনি, আল আমিন সরদার রতন, এম আর জয়, রাসেল, সোনা মিয়া, বিপ্লব, জুম্মান প্রমুখ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ