Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ভারত ফেরত ৫০ বাংলাদেশি কোয়ারেন্টিনে

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০২ এএম

মাগুরায় ভারত থেকে ফেরত ৫০ বাংলাদেশিকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে ২ জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে এবং ৪৮ জনকে মাগুরা শহরের দু’টি হোটেলে আইসোলেশনে রাখা হয়েছে। গত শনিবার সন্ধ্যায় তারা বেনাপোল ইমিগ্রেশন দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।

মাগুরার সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা মো. জিল্লুর রহমান বলেন, গত শনিবার রাতে ৫০ বাংলাদেশি নাগরিক ভারতীয় ইমিগ্রেশন পার হয়ে বেনাপোল আসেন। তারা মাগুরা জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। রাতেই বেনাপোল ইমিগ্রেশন কর্তৃপক্ষ একটি বাসে করে বিশেষ ব্যবস্থায় প্রশাসনের মাধ্যমে তাদেরকে মাগুরা স্বাস্থ্য বিভাগের কাছে হস্তান্তর করে।

স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের যৌথ উদ্যোগে ৫০ জনের মধ্যে ২০ জনকে শহরের ঢাকা রোডে সৈকত হোটেলে ও ২৮ জনকে পাশ্ববর্তী ঈগল হোটেলে থাকার ব্যবস্থা করা হয়। এখানেই ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে বাড়ি ফিরতে পারবেন ওই ৪৮ জন। প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষায় বাকি দুইজনের শরীরিক অবস্থা খারাপ হওয়ায় তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে আইসোলেশনে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন