Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

চাটমোহরের ব্যাংকে উপচেপড়া ভিড় স্বাস্থ্যবিধি উপেক্ষিত

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০২ এএম

পাবনার চাটমোহরের ব্যাংকগুলোতে উপচেপড়া ভিড়। সেখানে নেই কোন স্বাস্থ্যবিধি। সরকাররে স্বাস্থ্যবিধি মেনে চলার কোন তোয়াক্কাই নেই ব্যাংকগুলিতে।

পাবনার চাটমোহরে সোনালী ব্যাংকসহ সকল ব্যাংকে ব্যাপক ভিড় গ্রাহকদের। তবে ব্যাংকে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। সপ্তাহের প্রথম রোববার ব্যাংকের প্রথম কর্মদিবস শুরু হয়। ব্যাংক খোলার আগে থেকেই গ্রাহকরা ব্যাংকের সামনে ভিড় জমিয়েছিলেন। সোনালী ব্যাংকে অসংখ্য গ্রাহকরে ভিড়। কোন প্রকার সুরক্ষা সামগ্রী ছাড়া ব্যাংকের ভেতরে ও বাইরে ঠাসাঠাসি করে গ্রাহকদের অপেক্ষা করতে দেখা যায়। ব্যাংকগুলোতে বিরাজ করছে করোনা আতংক। কারণ ইতোপূর্রে সোনালী ব্যাংক চাটমোহর শাখার কয়কেজন কর্মকর্তা-কর্মচারী করোনা আক্রান্ত হয়েছিলেন।

সে সময় ব্যাংকটি লকডাউন করা হয়। সব মিলিয়ে অন্যান্য বছররে মতো এ সময়ে ব্যাংকে এমনিতেই চাপ থাকে বেশি। কিন্তু এবারে করোনার কারণে পরিস্থিতি ভিন্ন হলেও টাকা-পয়সার প্রয়োজনে গ্রাহকরা স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে ব্যাংকে ভিড় করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন