Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

নোয়াখালীতে তিন ছিনতাইকারী আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০১ এএম

নোয়াখালী জেলা শহর মাইজদীতে ছিনতাইকালে এক নারীসহ তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত টাকা ও ছুরি উদ্ধার করা হয়। গতকাল সোমবার সকালে শহরের নাইস রেস্ট হাউজের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, বিনোদপুর ইউনিয়নের সফিপুর গ্রামের সফি উল্যার ছেলে নজরুল ইসলাম, একই এলাকার নজরুল ইসলামের স্ত্রী রোজিনা আক্তার ও পূর্ব শুল্লকিয়া গ্রামের আবদুল কাইয়ুমের ছেলে হুমায়ন।

জানা গেছে, শহরের কৃষ্ণারামপুর এলাকার বাসিন্দা মোর্শেদ আলম দত্তেরহাট বাজারে যাওয়ার জন্য মাইজদী বড় মসজিদ মোড়ে অপেক্ষা করছিল। এসময় একটি সিএনজি এসে তার সামনে দাঁড়িয়ে কোথা যাবে বলে গাড়ীতে উঠতে বলে। প্রথমে মোর্শেদ সিএনজিতে উঠে সামনের সিটে বসে। কিছুদুর যাওয়ার পর তার বমি আসতেছে বলে আসামী নজরুল ইসলাম সামনে গিয়ে মোর্শেদকে পিছনের সিটে বসতে বললে তিনি পিছনে গিয়ে বসেন। সিএনজির পিছনে থাকা রোজিনা বেগম মোর্শেদকে বিভিন্ন প্রশ্ন করতে থাকে। একপর্যায়ে আসামিরা মোর্শেদের বুকে ছুরি ধরে তার সাথে থাকা সবকিছু দিয়ে দিতে বলে। এসময় মোর্শেদ চিৎকার করলে সিএনজি চালক আরও দ্রুত চালাতে থাকে, কিন্তু কিছু পথ যাওয়ার পর সড়কে জ্যাম থাকায় এবং মোর্শেদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের আটক করে।
সুধারাম মডেল থানার ওসি সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ছিনতাইকৃত ৬২৫টাকা ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে। ঘটনায় মোর্শেদ আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ