Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

স্টার্কের পায়ে ৩০টি সেলাই!

প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : অসন্ন দক্ষিণ আফ্রিকা সফরে বিশ্রাম দেওয়া হয়েছে দলের এক নম্বর বোলার মিচেল স্টার্ককে। কিন্তু বিশ্রামটা যে এভাবে কাটাতে তা কি ভাবতে পেরেছিলেন বাঁহাতি অস্ট্রেলিয়ান পেসার! পরশু দলের সঙ্গে অনুশীলনের সময় অনুশীলন সরঞ্জামের সঙ্গে ধাক্কা খেয়ে পায়ে গুরুতর আঘাত পান স্টার্ক। ঘটনার সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নেওয়া হয়। পরে জানা যায়, তার পায়ে ৩০টি সেলাই দিতে হয়েছে!
ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) প্রধান চিকিৎসক জন আরচার্ড বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আজ (পরশু) অনুশীলন সরঞ্জামের সঙ্গে ধাক্কা খেয়ে পায়ে বাঁ গভীর ক্ষত হলে মিচেলকে অ্যাম্বুলেন্সে করে সেন্ট জর্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভাগ্য ভালো তার হাড়ে কোনো চিড় ধরেনি। এমনকি টেন্ডনেরও কোন ক্ষতি হয়নি। ক্ষত পরিষ্কার করে তখনই অস্ত্রোপচার করা হয়েছে তার পায়ে। প্রায় ৩০টির মতো সেলাই লেগেছে।’ চেটোর কারণে এমনিতেও তাকে একটু বেশিই মাঠের বাইরে থাকতে হয়। এবার অনাহুত এই চোটের ফলে আবার কিছুদিনের জন্য ছিটকে গেলেন। তবে আগামী নভেম্বরের মধ্যেই স্টার্ক পুরোপুরি ফিট হয়ে উঠবেন বলেই আশা করছে সিএ।
এমন দুর্ধর্ষ দুর্গটনা নিয়েও মজা করতে ছাড়েননি মিচেল। ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে তিনি পোষ্ট দিয়েছেন, ‘যখন স্টাম্প পাল্টা আঘাত হানে...’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্টার্কের পায়ে ৩০টি সেলাই!

১৭ সেপ্টেম্বর, ২০১৬
আরও পড়ুন