Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

নাক থেকে এবার মাস্কে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০৪ এএম

মাস্কে নাক ঢেকেছে। তবে নাকের অলঙ্কারের ব্যবহার তাতে আটকানো গিয়েছে কি? নিউ নর্মালের কালে গয়নার বাক্স থেকে নথ বা নোলক জাতীয় গয়না লোপ পাবার আশঙ্কা করেছিলেন যারা, তাদের এক রকম চমকে দিয়েই সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ছবি। তাতে দেখা যাচ্ছে, মধ্যবয়সি এক মহিলা সব রকম সুরক্ষাবিধি বজায় রেখেই নাকের অলঙ্কার পরেছেন। শুধু নাকের বদলে তা শোভা পাচ্ছে একটি এন ৯৫ মাস্কের উপরে।
ছবির ওই মহিলার সাজ দেখে বিস্মিত নেটাগরিকরা। কেউ সুরক্ষাবিধি বজায় রেখে সাজগোজ করার জন্য তার উপস্থিত বুদ্ধির প্রশংসা করেছেন। কেউ আবার বক্রোক্তি করেছেন এই সংক্রমণের আবহেও তার সেজেগুজে অনুষ্ঠানে যাওয়া নিয়ে। তবে মোটের উপর ‘আন্টিজি-র সাজ’ নামে নেটমাধ্যমে হু হু করে ছড়িয়ে পড়েছে ছবিটি। সঙ্গে এক একটি পোস্টে জুড়েছে এক এক রকম মন্তব্য। ছবিতে ওই মহিলাকে দেখা যাচ্ছে গোলাপি শাড়িতে প্রচুর সোনার গয়না পরে একটি অনুষ্ঠান বাড়িতে। মুখে সাদা রঙের এন ৯৫ মাস্কের উপরেই একটি প্রমাণ আকৃতির নথ পড়েছেন তিনি। নাকের বদলে নথটিকে আটকেছেন মাস্কে। আর তার সাজের এই বহর নিয়েই নানা উক্তি করেছেন নেটাগরিকরা। কেউ লিখেছেন, ‘যত বড় মহামারিই আসুক না কেন, সাজগোজে কমতি রাখা চলে না’। কারও মতে, বিষয়টা ‘চূড়ান্ত পর্যায়ের দেখনদারি’ ছাড়া আর কিছু নয়। সূত্র : টাইমস নাউ।



 

Show all comments
  • হাদী উজ্জামান ১১ মে, ২০২১, ৫:০৯ এএম says : 0
    মানুষকে নিজের রূপ সুন্দর্য দেখানো বলে কথা। যত্তসব।
    Total Reply(0) Reply
  • Mahmoodul Hasan ১১ মে, ২০২১, ৫:০৭ এএম says : 0
    হাহা, তাও পরতেই হবে
    Total Reply(0) Reply
  • মিরাজ আলী ১১ মে, ২০২১, ৫:০৭ এএম says : 0
    তারপরেও গহনা পরা চাই।
    Total Reply(0) Reply
  • সোয়েব আহমেদ ১১ মে, ২০২১, ৫:০৮ এএম says : 0
    সাজ যদি মানুষকে দেখানোর অভিপ্রায় থাকে তাহলে তো এমনটা হবেই।
    Total Reply(0) Reply
  • তিনা ১১ মে, ২০২১, ১০:০৪ এএম says : 0
    মাস্ক পরাও হলো নদ পরাও হলো
    Total Reply(0) Reply
  • নাজিম ১১ মে, ২০২১, ১০:০২ এএম says : 0
    তবুও তো সে মাস্ক পরেছে!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন