Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

করোনায় ভারতীয় ক্রীড়াঙ্গণেও প্রিয়জন হারানের মিছিল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০০ এএম

করোনাভাইরাসের কবলে ভারত রীতিমতো কঠিন এক সময়ই পার করছে। প্রতিদিনই মৃত্যু হচ্ছে হাজার মানুষের। প্রতিনিয়ত দুঃসংবাদ শুনছে ক্রীড়াঙ্গনও। গতকাল সকালে যেমন একটা দুঃসংবাদ দিলেন পীযুষ চাওলা। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে জানালেন, করোনার কাছে হেরে মৃত্যুবরণ করেছেন তার বাবা।
ইনস্টাগ্রামে বাবার একটি ছবি জুড়ে দিয়ে এ খবর জানিয়ে পীযুষ চাওলা লিখেছেন, ‘আমরা গভীর শোকের সঙ্গে জানাচ্ছি, আমার বাবা মিস্টার প্রমোদ কুমার চাওলা ১০ মে, ২০২১ প্রয়াত হয়েছেন। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবং কোভিড পরবর্তী সমস্যাগুলি তীব্র ছিল। প্রার্থনা করুন, এই কঠিন সময়ে যেন আমরা নিজেদের সামলাতে পারি। তার আত্মার শান্তি কামনা করি।’
এর আগের দিন মৃত্যু হয়েছে আরেক ভারতীয় ক্রিকেটার চেতন সাকারিয়ার বাবার। এদিকে গতকালই ঐতিহ্যবাহী এটিকে মোহনবাগানের গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য হারিয়েছেন মাকে। শনিবার সকালে দশ ঘণ্টার ব্যবধানে এই করোনাভাইরাস সংক্রমণেই প্রাণ হারিয়েছেন দেশটির দুই অলিম্পিকজয়ী হকি খেলোয়াড় রবীন্দ্র পাল সিং ও মহারাজ কৃষ্ণ কৌশিক। এর আগে একই কারণে মাত্র ৩৪ বছর বয়সেই মৃত্যু হয় দেশটির কিংবদন্তি বডি বিল্ডার জগদীশ লাড়ের। তারও আগে এক সপ্তাহের ব্যবধানে বাবা ও বড় বোনকে হারিয়েছেন ভারত নারী দলের ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি।
চলতি বছর আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স দলে ছিলেন পীযুষ। তবে প্রথম একাদশে সুযোগ পাননি এক ম্যাচেও। ২০১২ সালে সর্বশেষ ভারতের জার্সি গায়ে চড়ানো পীযুষ ২০১১ সালে ছিলেন ভারতের বিশ্বকাপজয়ী দলে। ২০১৪ সালে কলকাতা নাইট রাইডার্সকে আইপিএল জেতানোয় গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতীয় ক্রীড়াঙ্গণ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ