Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

সাকিবের সতীর্থ এখন মমতার মন্ত্রী

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০০ এএম

খেলার মাঠ থেকে রাজনীতি, সব জায়গায়ই সফল হচ্ছেন মনোজ তিওয়ারি। একসময় আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে সাকিব আল হাসানের সতীর্থ ছিলেন তিনি। এবারের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। এবার হলেন মন্ত্রী। পশ্চিমবঙ্গের ক্রীড়া প্রতিমন্ত্রীর দায়িত্ব নিয়েছেন তিনি।

হাওড়া শিবপুরে বিজেপি প্রার্থী ডা. রথীন চক্রবর্তীকে ৩০ হাজারের বেশি ভোটে হারান তিনি। ভোটে জিতে একেবারে সরাসরি প্রতিমন্ত্রী হয়ে গেলেন মনোজ। গকবাল তিনি রাজভবনে ক্রীড়াপ্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন।
এর আগে জাতীয় দলে খেলা বাংলার আরেক ক্রিকেটার ল²ীরতন শুক্লা পশ্চিমবঙ্গের যুব কল্যাণ এবং ক্রীড়া দফতরের প্রতিমন্ত্রী ছিলেন। তিনি রাজনীতি থেকে সাময়িক বিরতি নিয়েছেন। তার ছেড়ে যাওয়া দায়িত্বই মনোজের হাতে তুলে দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণম‚ল সরকার।
রঞ্জিতে বাংলার হয়ে দারুণ পারফরম্যান্সের সুবাদে ভারতীয় দলেও সুযোগ পেয়েছিলেন মনোজ। জাতীয় দলের জার্সিতে ১২টি ম্যাচ খেলেছেন তিনি। তিনটি টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন। তবে ভারতের টেস্ট দলে সুযোগ পাননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মমতার মন্ত্রী
আরও পড়ুন