Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

বিএনপির ব্যানার খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রলীগ কর্মীর মৃত্যু

প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর এনায়েত বাজারে টাঙানো বিএনপির ব্যানার খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইয়াসিন আরাফাত জয় (১৯) নামের এক ছাত্রলীগ কর্মী মারা গেছেন। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজি সাহাবুদ্দিনের ছেলে। গতকাল (শুক্রবার) বিকেল সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সেখানে ঈদ শুভেচ্ছা জানিয়ে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের নামে একটি ব্যানার ছিল। ওই ব্যানারটি খুলতেই তিনি আলী মার্কেটের তিনতলায় উঠেছিলেন। ব্যানারের সাথে থাকা স্টিলের একটি রড বিদ্যুতের তারের সাথে লেগে গেলে ইয়াসিন আরাফাত জয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাস্তায় ছিটকে পড়েন। লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। স্থানীয়রা জানান, যুবলীগ নেতা অমিত মুহুরীর অনুসারী হিসেবে পরিচিত ছিলেন জয়।
স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ সলিম উল্লাহ সাংবাদিকদের জানান, ইয়াসিন আরাফাত জয় তাদের বাড়ির পাশের আলী মার্কেটের তৃতীয় তলায় উঠেছিল। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হলে তাকে স্থানীয় লোকজন চট্টগ্রাাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকতাকে মৃত ঘোষণা করেন। এরপর লাশটি মর্গে নেওয়া হয় ময়নাতদন্তের জন্যে। মোহাম্মদ সলিম উল্লাহ জানান, আলী মার্কেটের পাশঘেঁষে বিদ্যুতের যে লাইন গেছে তাতে আগেও একাধিকবার দুর্ঘটনা ঘটেছে। এটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক পঙ্কজ বড়ুয়া জানান, এনায়েতবাজার থেকে বিদ্যুৎস্পৃষ্ট হওয়া এক তরুণকে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার লাশ মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন