Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

করোনা তহবিলে ২ কোটি টাকা অনুদান দিলেন অমিতাভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১০:৫৯ এএম

করোনায় সংকটজনক পরিস্থিতি ভারতের। এরই মধ্যেই অনেক সেলিব্রিটিই পাশে দাঁড়িয়েছেন মানুষের পাশে। কেউ অক্সিজেন, কেউ বেডের ব্যবস্থা করছেন কোভিড আক্রান্তদের জন্য। এবার সেই তালিকায় নাম লেখালেন অমিতাভ বচ্চন। দিল্লির রাকাব গঞ্জ গুরুদ্বারের কোভিড-কেয়ার তহবিলে ২ কোটি টাকা অনুদান দিয়েছেন বিগ বি। জানা গিয়েছে, বিদেশ থেকে অক্সিজেন কনসেনট্রেটর আনা হবে এই তহবিলের টাকায়। সোমবার থেকেই এই কমিটি কাজ করা শুরু করবে।

অকালি দল পার্টির মুখপাত্র প্রেসিডেন্ট মনজিন্দার সিং সিরসা জানিয়েছেন, 'শিখদের কাজের জন্য তাদের স্যালুট। শ্রী গুরু তেঘ বাহাদুর কোভিড কেয়ার ফেসিলিটিতে ২ কোটি টাকা অনুদান দেওয়ার সময় এমন কথাই বলেছেন অমিতাভ বচ্চন।'

প্রেসিডেন্ট সিরসা আরও জানিয়েছেন, 'দিল্লি যখন অক্সিজেনের অভাবে ধুঁকছে, সেই সময় অমিতাভজি আমাকে ফোন করে জানতে চেয়েছিলেন আমাদের কাজ কতদূর এগিয়েছে।' গুরুদ্বারে ৩০০টি বেড, অক্সিজেন কনসেনট্রেটর, ডাক্তার, প্যারামেডিক্স ও অ্যাম্বুল্যান্সের পরিষেবা থাকবে। এখানে আসা রুগীদের বিনামূল্যে চিকিৎসা দেওয়া হবে।

গেল বছর করোনায় নিজে আক্রান্ত হয়েছিলেন বিগ বি। শুধু তিনি একা নন। জয়া বচ্চন ছাড়া গোটা পরিবার করোনায় আক্রান্ত হয়েছিল। ঐশ্বর্যা রাই বচ্চন এবং বিগ বি-র নাতনি আরাধ্যা বাড়িতে আইসোলেশনে থাকলেও অভিষেক বচ্চন এবং বিগ বি-কে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। বেশ অনেকদিন তারা হাসপাতালে ছিলেন। সম্প্রতি তার চোখের অপারেশন হয়েছে। তবে তিনি সুস্থ আছেন। পরিচালক বিকাশ বহেলের নতুন ছবি ‘গুড বাই’-তে তিনি এখন অভিনয় করছেন।

উল্লেখ্য বলি তারকাদের অনেকেই এই পরিস্থিতিতে এগিয়ে এসেছেন। সালমান খান, সোনু সুদ, অজয় দেবগণ, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া সকলেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কেউ অক্সিজেন যোগানের দায়িত্ব নিয়েছেন। কেউ আইসিইউ বেড তৈরিতে অর্থ সাহায্য করেছেন। কেউ অনবরত নিজের সোশ্যাল মিডিয়ার ওয়ালে করোনা চিকিৎসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করে চলেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ