Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

আবারো ফটোশুট করে ট্রোলড নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ৩:০২ পিএম

পরপর তিনবার পশ্চিমবঙ্গে সরকার গঠন করল তৃণমূল। দিন রাত পরিশ্রম করে প্রচার কাজ দিয়েছে নুসরাত জাহানের । তাই বেশ স্বস্তিতে আছেন তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। দলের জয় সেলিব্রেট করার পাশাপাশি টুকটাক ফটোশুট করে চলেছেন তিনি। আর আবারো এই ফটোশুটের জন্যই ট্রোল হতে হল অভিনেত্রীকে।

সম্প্রতি নিজের ফেসবুক হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন নুসরাত। ভেজা চুল, স্মোকি আইজ, বুক পর্যন্ত পানিতে ডুবে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। হটনেসের মাত্রা ছাড়িয়েছেন অভিনেত্রী সাংসদ। কিন্তু ছবির কমেন্ট বক্সেই একের পর এক কটাক্ষ উড়ে এসেছে নুসরতের দিকে।

একজন লিখেছেন, ‘মানুষ আপনাকে সাংসদ বানিয়েছে, এই সময় একটু অসহায় মানুষদের পাশে দাড়ান! আপনাকে অনুরোধ’। আবার আরেকজন ব‍্যঙ্গ করে লিখেছেন, ‘দিদি বসিরহাটের রাস্তার গর্তগুলো খুব সুন্দর। বর্ষায় জল জমে চমৎকার ডোবা হয়ে থাকে। আপনি বর্ষাকালে আসুন। এমন ফোটোগ্রাফি করবোনা। বসিরহাটের রাস্তা ও আপনি দুজনেই বিখ‍্যাত হয়ে যাবেন’। একজন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, ‘এটা কি বসিরহাটের রাস্তায় জমা জলে শুট করা হয়েছে?’ তবে বরিবরের মতোই কোনো মন্তব‍্যের কোনো উত্তর দেননি নুসরত।

উল্লেখ্য, আগেও সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়েছিল নুসরতের কয়েকটি ছবিকে ঘিরে। ছবিগুলি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার না করলেও নুসরাতের ফ‍্যানপেজ থেকে ভাইরাল হয়ে যায়। আর এই ফটোশুটের জন‍্যই নেটিজেনদের আক্রমণের শিকার হন অভিনেত্রী। সাংসদ হয়ে এমন পোশাক পরে ফটোশুট করলেন কিভাবে? এমনি প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ। এমনকি নুসরতের ফিগার নিয়েও উড়ে আসে কটাক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন