Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

অপরাজনীতিবিদদের পৃষ্ঠপোষক, অর্থদাতাদের আইনের আওতায় আনতে হবে: বাহাউদ্দিন নাছিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ৭:০৯ পিএম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যারা জ্বালাও-পোড়াও করে, গুজব ছড়িয়ে, ধর্মের নামে অপরাজনীতি করে এবং তাদের যারা অর্থদাতা, মদদদাতা, পৃষ্ঠপোষকতাকারী সবাইকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে।

আজ মঙ্গলবার (১১ মে) ঢাকা মহানগর দক্ষিণের ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগ এবং কে পি ঘোষ ট্রাস্ট উত্তর পঞ্চায়েত কমিটির উদ্যোগে ৫০০ জন হত দরিদ্রের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বংশালের হাজী জুম্মন কমিউনিটি সেন্টারে এ আয়োজন করা হয়।

বাহাউদ্দিন নাছিম বলেন, মানুষকে বিপদে ফেলে বিএনপি, জামায়াত, হেফাজত রাজনীতি করে। তারা মানুষের প্রয়োজনে, দেশের প্রয়োজনে পাশে দাড়ায় না। তারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিলো। তারা ধর্মীয় উগ্রবাদকে উস্কে দেয়। তারা নিজেরা অপরাজনীতি করে, অপরাজনীতি যারা করতে চায় তাদের সহায়তা করা। এরা মসজিদকে ব্যবহার করে, ধর্মকে ব্যবহার করে ফায়দা লুটতে চায়। এই অপরাজনীতিবিদদের কাছ থেকে সবাইকে সচেতন থাকতে হবে। তারা অগ্নিসন্ত্রাস করে, জ্বালাও পোড়াও করে। তারা রেললাইন উপড়ে ফেলে দেশকে অচল করতে চায়। তারা শিশু, এতিমদের অপব্যবহার করে। মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ বাংলাদেশকে যারা মেনে নিতে পারে না তারা নানা অপশক্তি থেকে অর্থ নেয়, কুপরামর্শ নেয়। আমরা এদের আশ্রয়দাতা, পৃষ্ঠপোষকদের হুশিয়ার করতে চাই। অপরাজনীতিবিদদের সহায়তাকারী, পৃষ্ঠপোষক, মদদদাতাদেরও ছাড়া হবে না।

বাহাউদ্দিন নাছিম বলেন, খালেদা জিয়া অসুস্থ, মানবিক কারণে শেখ হাসিনা তাকে বাসায় থেকে চিকিৎসার সুযোগ দিয়েছিলেন। আইনে না থাকায় তার বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়া যায়নি। বিদেশে চিকিৎসার এখন একটাই সুযোগ আছে, আদালত যদি সুযোগ দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ