Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিএনপি জন্মলগ্ন থেকেই ষড়যন্ত্রের রাজনীতি করে: মতিয়া চৌধুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ৭:২৮ পিএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। আর বিএনপি জন্মলগ্ন থেকে ষড়যন্ত্রের রাজনীতি করে। সে কারণে করোনাকালে বিএনপির নেতারা মিডিয়ার মাধ্যমে বিবৃতি, বক্তৃতা দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে। আর আওয়ামী লীগ নেতাকর্মীরা করোনার শুরু থেকেই কর্মহীন, অসহায় গরীব মানুষের পাশে দাড়িয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

আজ মঙ্গলবার (১১ মে) কদতমলী থানা আওয়ামী লীগ আয়োজিত ২ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার শাড়ী, লুঙ্গি, সেমাই, চিনি বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

সুজিত রায় নন্দী বলেন, করোনার শুরু থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা কর্মহীন ও অসহায় মানুষের পাশে ছিলাম। শুধু করোনাই নয়, অতীতে যে কোন দুর্যোগে জনগণের পাশে ছিল। বিরোধী দলে থাকা অবস্থাতেও জনগণের পাশে দাঁড়িয়েছে। করোনার শুরু থেকে এখন পর্যন্ত আওয়ামী লীগের দলীয় উদ্যোগে সারাদেশে কয়েক কোটি মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ