Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

প্রতিবেশীর হামলায় আহত বাকৃবি শিক্ষার্থী

বাকৃবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ৭:৫৩ পিএম

জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশীর হামলায় আহত হয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শিক্ষার্থী মো. ফারুক হোসেনসহ তার পরিবার (মা এবং খালা )। মঙ্গলবার সকালে ফারুকের নিজ এলাকা গুরুদাসপুর উপজেলায় ঘটনাটি ঘটে। বর্তমানে ফারুক ও তার পরিবার গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

মো. ফারুক হোসেন বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ সেশনের বাকৃবির শিক্ষার্থী। বর্তমানে তিনি অ্যানিমেল ব্রিডিং এন্ড জেনেটিক্স বিভাগে মাস্টার্সে অধ্যয়ন করছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের শহীদ নাজমুল আহসান হলের আবাসিক ছাত্র।

আহত ফারুক বলেন , বাসায় কয়েকদিন আগে থেকেই কাজ চলছিল এবং আজকে ছাদ ঢালায়ের কথা ছিল। কিন্তু পাশের বাসার প্রতিবেশী হঠাতই এসে বলে আমাদের ছাদ তাদের ঘরের ছাদের উপর উঠে গেছে। ঘটনাটি সমাধানে তাদের সঙ্গে কথা চলছিল। কিন্তু হঠাৎ করেই পাশের বাসার তাজু, মাজু, নাজিত, রবিসহ ৬ ভাই দেশীয় অস্ত্র দিয়ে আমার এবং আমার পরিবারের উপর হামলা চালায়। এ সময় আমি প্রতিবাদ করলে হাতুড়ি দিয়ে আমার মাথায় আঘাত করে। আমি কিছুক্ষণের জন্য অচেতন হয়ে পড়ি। খানিক পরে জ্ঞান ফিরলে দেখি তারা আমার মা ও খালাকে নির্মমভাবে মারধর করছে। পরে স্থানীয়দের সহায়তায় আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসি। এ বিষয়ে গুরুদাসপুর থানায় মামলা করা হয়েছে। আমি এ ঘটনার এর সুষ্ঠু বিচার চাই।

জানা যায়, এ হামলায় আহত হয়ে ফারুকের মাথায় ৩ টা, তার মায়ের মাথায় ৫ টি এবং তার খালার মাথায় ৭ টি সেলাই দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবেশীর হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ