Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিচার দাবিতে মির্জাগঞ্জে মানববন্ধন

ছাত্রলীগ নেতাকে হুমকি

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ১২:০২ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজ হোসাইন সোহাগ জোমাদ্দারকে ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম সাদ্দামের হুমকির প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা আ.লীগ পরিবারের সদস্যের ব্যানারে সুবিদখালী সরকারি রহমান ইসহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে ফেডারেশন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. নুরে আলমের নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন, সুবিদখালী সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মো. সোহেল রানা ও ছাত্রলীগের নেতা মো. মেহেদী হাসান হাওলাদার, মো. মাসুম বিল্লাহ প্রমুখ।

এ সময় ভুক্তভোগী রিয়াজ হোসাইন সোহাগ জোমাদ্দার বলেন, আমি দীর্ঘদিন ধরে ছাত্রলীগের রাজনীতি করে আসছি। কিন্তু ছাত্রদলের সাবেক সম্পাদক সাদ্দামের বিভিন্ন ষড়যন্ত্রের আমি শিকার হয়েছি। ষড়যন্ত্রের হাত থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর হস্থক্ষেপ কামনা করছি। উল্লেখ্য, গত ৯ মে ভুক্তোভোগীর ব্যবসায় প্রতিষ্ঠানে এসে ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম সাদ্দাম হুমকি দেয়। পরে তিনি উপজেলা আ.লীগের কাছে হুমকি ও ষড়যন্ত্র থেকে রক্ষা পাওয়ার জন্য লিখিত আবেদন করেন।



 

Show all comments
  • Abul Kalam Azad ১৫ মে, ২০২১, ৯:২৫ পিএম says : 0
    ছাত্রলীগ কে হুমকি দিয়েছে, ছাত্রদল বিসয়টা হাস্যকার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ