Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

রাজনীতির মাধ্যমে মানুষের সেবাই উত্তম: স্বেচ্ছাসেবক লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ৯:৩১ পিএম

রাজনীতি হলো জনগণের সেবা করা। তাই আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করোনার মধ্যে কোনো রাজনীতি নয়। এখন শুধু রাজনীতি মানুষের জীবন বাঁচানো, তাই সবসময় মানুষের সেবায় নিয়োজিত থাকবে স্বেচ্ছাসেবক লীগ।

আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর ঢাকা উত্তরের অন্তর্গত ১১,১২ ,৮ এবং ৯৩নং ওয়ার্ডে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী ঈদ উপহার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী।

মোবাশ্বের চৌধুরী বলেন, ঢাকা ১৪ আসনে অসহায় দিন মজুর কর্মহীন মানুষের মাঝে ঈদ আনন্দ ফিরিয়ে দিতে আমার ক্ষুদ্র চেষ্টা । নিদারুণ কষ্টে থাকা সেই মানুষগুলোর মুখে হাসি ফুটাতে প্রধানমন্ত্রী পক্ষে থেকে ঈদ উপর সামগ্রী বিতরণ করেছি। আজ আপনাদের মুখে যে হাসি দেখেছি এই আনন্দ হাসি ধরে রাখার জন্য সবসময় আপনাদের পাশে আছি। বাংলাদেশ যেকোনো দুর্যোগের কাণ্ডারি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। যতদিন পর্যন্ত করোনাভাইরাসের প্রাদুর্ভাব না কমবে ততদিন পর্যন্ত মানুষের জন্য খাদ্যসামগ্রী বিতরণের এই কর্মসূচি চলমান থাকবে।

স্বেচ্ছাসেবক লীগের এই নেতা আরো বলেন,আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন এই সংকটে মানুষের পাশে দাঁড়ানোর। দলের একজন কর্মী হিসেবে সেই নির্দেশনা অনুযায়ী মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছি। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। কারণ তিনি বেঁচে থাকলেই বাংলাদেশের উন্নয়নের চাকা অব্যাহত থাকবে এদেশের মানুষ ভালো থাকবে।

রোজার প্রথম থেকে অসহায়,গরিব দুস্থ মানুষের মাঝে মানুষের মাঝে ইফতার ও সেহেরি বিতরণ করে আসলেও ঈদকে সামনে রেখে ঈদ উপহার সামগ্রীর বিতরণ করার কর্মযজ্ঞ শুরু করেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ