Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

সংখ্যালঘু সম্প্রদায়ের জন্য ইফতার প্রেসিডেন্ট এরদোগানের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ১২:০১ এএম

প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান রাজধানী আঙ্কারায় প্রেসিডেন্ট কমপ্লেক্সে ইফতারে তুরস্কের ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতিনিধিদের স্বাগত জানিয়েছেন।

গত সপ্তাহে আয়োজিত ইফতারে অতিথিদের মধ্যে ছিলেন, ফেনার গ্রীক অর্থোডক্স প্যাট্রিয়ার্ক বার্থোলোমোস, বালিক্লি গ্রীক হাসপাতাল ফাউন্ডেশনের সভাপতি, কনস্টান্টিন যুওয়ানিডিস; সিরিয়াক মেট্রোপলিটন ইউসুফ ইতিন; সিরিয়াক অ্যান্সিয়েন্ট ফাউন্ডেশনের সভাপতি সাইত সুসিন; প্রধান রাব্বি ইসাক হালেভা; তুর্কি ইহুদি সম্প্রদায়ের সভাপতি ইশাক ইব্রাহিমজাদেহ; তুর্কি ইহুদি সম্প্রদায়ের ফাউন্ডেশনের সভাপতি এবং তুর্কি ইহুদি সম্প্রদায়ের সহ-সভাপতি, ইরোল কোহেন; তুরস্কের আর্মেনিয়ান অর্থোডক্স পিতৃপতি সাহাক মাওলায়ান; সার্প পেরজি আর্মেনিয়ান হসপিটাল ফাউন্ডেশনের সভাপতি বেদরোস সিরিনোগ্লু, তুর্কি সিরিয়াক ক্যাথলিক সম্প্রদায়ের আধ্যাত্মিক নেতা ওরহান আব্দুল আহাদ ক্যানলি এবং অ্যাসিরিয়ান ক্যাথলিক ফাউন্ডেশনের চেয়ারপারসন জেকি বাসতেমির। তুরস্কের ধর্ম বিষয়ক প্রেসিডেন্সি (ডায়ানেট)-এর প্রধান আলি ইরবাও উপস্থিত ছিলেন। সূত্র : ডেইলি সাবাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুরস্কের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ