Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় মোটরসাইকেল চাপায় বৃদ্ধের মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ৯:৪৪ পিএম

প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ ঈদ সহায়তার নগদ অর্থ আনতে গিয়ে পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেল চাপায় নুরুল ইসলাম মাঝি (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকাল তিনটার দিকে উপজেলার বালীয়াতলী সড়কে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা ওই বৃদ্ধকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে দ্রুত পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। মৃত নুরুল ইসলাম মাঝি ওই ইউনিয়নের ছোট বালীয়াতলী গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সুমন হাওলাদার জানান, তিনি বাড়ি থেকে পায় হেটে প্রধান মন্ত্রীর দেয়া বিশেষ ঈদ সহায়তার নগদ অর্থ (৪৫০ টাকা) ইউনিয়ন পরিষদ থেকে আনতে যাওয়ার পথে একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা প্রথমে তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক ওই বৃদ্ধাকে পটুয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, এখন পর্যন্ত এ বিষয়টি তাদের জানা নেই। তবে খোঁজ নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি সাংবাদিকদের জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ