Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

ঢাকায় ফিরেই কোয়ারেন্টিনে জেমি ডে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:০২ এএম

নেপালের ত্রিদেশীয় টুর্নামেন্ট শেষে ছুটি কাটাতে নিজ দেশ ইংল্যান্ড গিয়েছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে। প্রায় দেড়মাস ছুটি কাটিয়ে লন্ডন থেকে ঢাকায় এসেছেন তিনি। সোমবার রাত সোয়া ১২টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে ঢাকায় এসে পৌঁছান জেমি ডে। বিশ্বকাপ বাছাই পর্বের বাকি তিন ম্যাচের প্রস্তুতির জন্য প্রধান কোচের সঙ্গে ঢাকায় এসেছেন জাতীয় দলের গোলরক্ষক কোচ ক্লেভারলিও। বিশ্বকাপ বাছাইয়ের বাকি ৩ ম্যাচ সামনে রেখে সোমবারই রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে শুরু হয়েছে জাতীয় দলের আবাসিক ক্যাম্প। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুসারে ঢাকায় ফেরার পর জেমিকে হোটেলে ঢুকেই কোভিড-১৯ পরীক্ষা করাতে হয়েছে। এরপর থাকতে হবে ৫ দিনের কোয়ারেন্টিনে। তারপর পুনরায় করোনা পরীক্ষা করে নেগেটিভ ফল হলে জেমি অনুশীলনে যোগ দেবেন।
আফগানিস্তান, ভারত এবং ওমানের বিপক্ষে আগামী মাসে বাংলাদেশের ম্যাচ তিনটি হবে কাতারে। ৩ জুন বাংলাদেশ খেলবে আফগানিস্তানের বিপক্ষে। ৭ জুন ভারতের বিপক্ষে খেলার পর ১৫ জুন ওমানের মুখোমুখি হবে লাল-সবুজরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন