Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

মাসদাইর এলাকায় এক মুক্তিযোদ্ধার সাত তলা বাড়ির ফ্লাট আজমেরী ওসমানের নামে লিখে দিতে হুমকি: এরা কারা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ৮:৫৮ এএম

ফতুল্লা থানার মাসদাইর এলাকায় এক মুক্তিযোদ্ধার সাত তলা বাড়ির একটি তলা আজমেরী ওসমানের নামে লিখে দেয়া আবদার করেছেন সন্ত্রাসীরা। লিখে না দিলে ওই মুক্তিযোদ্ধার পরিবারের বড় ধরনের ক্ষতি করা হবে বলে হুমকি দেয়া হয়েছে। শুধু তাই নয় সন্ত্রাসীরা নাকি মোবাইল ফোনে আজমেরী ওসমানের সাথে কথা বলিয়ে দিয়েছে। আজমেরী ওসমানও বলেছে পরিবার পরিজন নিয়ে মাসদাইরে থাকতে হলে আমার নামে একটি তলা লিখে দাও। অজ্ঞাত পরিচয় ১৫/২০ জনের একটি গ্রæপ এসে এভাবে হুমকি দেয় বলে ওই মুক্তিযোদ্ধার একটি পারিবারিক সূত্র জানিয়েছে। সূত্রটি আরো জানায় যেভাবে হুমকি দেয়া হয়েছে তাতে এখন ওই মুক্তিযোদ্ধার পরিবার পুলিশকে জানাতেও ভয় পাচ্ছে। তবে এরই মাঝে বিষয়টি গোটা মাসদাইর এলাকায় চাউর হয়ে গেছে এবং জেনেছে নারায়ণগঞ্জের সাংবাদিকরাও। তবে মজার বিষয় হলো আজমেরী ওসমানের নাম ভাঙ্গানো হলেও আসলে এ বিষয়ে আজমেরী ওসমান কিছুই জানেন না বলে জানা গেছে। বরং আজমেরী ওসমান আরো অনেক আগেই ঘোষনা দিয়েছেন কেউ যদি তার বা তার পরিবারের অন্য কারো নাম ভাঙ্গিয়ে কোনো কিছু দাবি করেন তাহলে যেনো তাদেরকে পুলিশে সোপর্ধ করা হয়।

এদিকে ওই মুক্তিযোদ্ধা সম্পর্কে জানা গেছে তিনি নারায়ণগঞ্জ শহরের স্থানীয় বাসিন্দা এবং তার শ^শুরও একজন মুক্তিযোদ্ধা এবং তার বাড়ি বক্তাবলী পরগনায়। ১৯৭১ সালে বক্তাবলীর মুক্তারকান্দি গ্রামে তাদের বাড়ি ছিলো মুক্তিযোদ্ধাদের ঘাটি। তার বড় ভাই ছিলেন নারায়ণগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক। অথচ তাদের কাছেই এখন আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে ফ্লাট লিখে দেয়ার আবদার করা হচ্ছে। বিষয়টি নারায়ণগঞ্জের পুলিশ সুপার সর্বোচ্চ গুরুত্ব দিয়ে খোঁজ খবর নেবেন বলে আশা করা হচ্ছে। বিষয়টি আজমেরী ওসমানেরও দেখা প্রয়োজন কারা তার নামে এভাবে বদনাম রটাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুমকি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ