Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

করোনা আক্রান্তদের বিনামূল্যে খাবার দিচ্ছেন দেব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ১১:০৬ এএম

করোনাকালে আবারও মানুষের পাশে দাঁড়ালেন দেব। এবার নিজের রেস্তোরাঁ থেকে বিনামূল্যে খাবার দেওয়ার ব্যবস্থা করলেন করোনা রোগীদের জন্য। নিজেই শেয়ার করলেন সমস্ত ডিটেলস। ট্যুইট করে জানালেন, প্রয়োজনে চাহিদা অনুযায়ী আরও বেশি পরিষেবা দেওয়ার চেষ্টা করা হবে। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ঠিকানা শেয়ার করেছেন দেব। যেখান লেখা রয়েছে দুপুর ১২ টা থেকে দেড়টা পর্যন্ত ‘টলি টেলস’-এর খাবার বিতরণের কেন্দ্র থেকে বিনামূল্যে করোনা আক্রান্তদের জন্য খাবার পাওয়া যাবে। ওই সময়ের মধ্যে ওখান থেকে গিয়ে খাবার আনতে হব এবং সম্পূর্ণটাই হবে বিনামূল্যে।

এই নতুন পদক্ষেপের প্রসঙ্গে ট্যুইটারে দেব লেখেন, ‘টিম টলি টেলস এবং সর্দারনি পরমজিৎ কউর মেডিক্যাল ট্রাস্ট একসঙ্গে যৌথ ভাবে উদ্যোগ নিয়ে আজ থেকেই করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে খাবার দেওয়া হচ্ছে। আজকে প্রথম দিনের জন্য ৫০টি মিল বিতরণ করা হচ্ছে। পরবর্তীতে চাহিদা অনুযায়ী এই খাবারের পরিমাণ আরও বাড়ানো যেতে পারে। প্রয়োজনে আপনারা টলি টেলস থেকে এই পরিষেবা নিতে পারেন, সম্পূর্ণ বিনামূল্যেই’।

উল্লেখ্য করোনার প্রথম ধাপে টলিউডের সোনু সূদ হয়ে উঠেছিলেন তৃণমূলের তারকা সাংসদ দেব। আটকে পড়া বহু প্রবাসী শ্রমিককে ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন টলি সুপারস্টার দেব। সেখানেই থেমে থাকেননি তৃণমূলের এই তারকা সাংসদ, প্রতিনিয়ত মানুষকে সতর্ক থাকার বার্তা দিয়ে গেছেন। এমনকি নির্বাচনী প্রচারে গিয়ে রাজনৈতিক বার্তা দেওয়ার আগে, প্রথমেই সকলকে অনুরোধ করেছিলেন মাস্ক ব্যবহার করার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ