Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

নাজিরপুরে মটরসাইকেল দূর্ঘটনা, মৃত্যু-১

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ১:৫৫ পিএম

বাবা-মায়ের সঙ্গে ঈদ করার জন্য বাড়ি ফেরার পথে পিরোজপুরের নাজিরপুরের ভাইজোড়া নামক স্থানে ব্রীজের উপরে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মো. নাছির ফকির (২৫) নামে এক রিক এনজিও কর্মী (বেসরকারি সংস্থা) নিহত হয়েছেন।

এ সময় তাকে বহন করা মোটরসাইকেল চালক একই এনজিওর কর্মকর্তা মো. খোকন শেখ (২৬) গুরুতর আহত হয়ে নাজিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসায় আছেন। তারা উভয়েই ফেনি জেলায় ‘রিক’ নামে একটি এনজিওতে কর্মরত।

মঙ্গলবার (১১ মে) রাতে নাজিরপুর উপজেলার ভাইজোড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নাছির সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের কাথুলিয়া গ্রামের ইদ্রিস আলী ফকিরের ছেলে।

নিহতের বাবা মোঃ ইদ্রিস ফকির জানান, নাছির ‘রিক’ নামের একটি এনজিওর কেডিট অফিসার হিসেবে ফেনি জেলার সদরে অবস্থিত রিক নামক এনজিও ব্রাঞ্চে কর্মরত ছিলেন। তিনি বাড়ি তে রওনা দিয়ে তাদেরকে ফোন দিয়েছিলেন এবং ফোনে বলেন চাঁদপুর থেকে মাদারিপুর এসে পৌঁছেছি, তখন বাজে রাত ৯ টা। অপেক্ষার প্রহর গুনছিলেন পিতা মাতা তার ছেলের জন্য। হঠাৎ করে রাত ১ টার দিকে নিহতের ভগ্নিপতি ঢাকা থেকে ফোন করে জানান নাছির এক্সিডেন্ট করেছে, তাকে নাজিরপুর হাসপাতালে নিয়া আসা হচ্ছে। তিনি বাবা-মার সঙ্গে ঈদ করতে মঙ্গলবার (১১ মে) রাতে ফেনি থেকে একই এনজিওর একই ব্রাঞ্চে কর্মরত তার বন্ধু ব্রাঞ্চ ম্যানেজার খোকন শেখের সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। ঈদের পর তার বিয়ের দিন তারিখ ঠিক ছিলো।

আহত মোটরসাইকেল চালক এনজিও কর্মকর্তা খোকন শেখ বলেন, আমরা মোটরসাইকেলে করে ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলাম। পথে রাত পৌনে ১১টার দিকে পিরোজপুর-নাজিরপুর সড়কের ভাইজোড়া নামক স্থানে পৌঁছার পর পেছনে বসে থাকা নাছির হঠাৎ করে রাস্তার উপরে পড়ে যায়। তার পড়ে যাওয়ার ধাক্কায় আমিও মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে আহত হই। তবে গুরুত্বর অবস্থায় নাছিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক অশেষ প্রতীম রায় বলেন, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। পরে আমরা পুলিশকে খবর দেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ