Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

ভূঞাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ২:২৩ পিএম

ভূঞাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় উপজেলার সানকবয়ড়া বাজারে গার্মেন্টস কর্মী ও গোবিন্দাসীতে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন, উপজেলার গোবিন্দাসী গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে জয় (১৫) ও পাশ্ববর্তী গোপালপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের মহসীনের ছেলে রুবেল (২৬)।

থানা ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে জয় ও ২ বন্ধু মোটরসাইকেল যোগে বঙ্গবন্ধু সেতুর দিকে যাওয়ার সময় উপজেলার কষ্টাপাড়া নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা বাসের সাথে সংঘর্ষ হলে বাসটি নিয়ন্ত্রণ হারিযে খাদে পরে যায়। এতে মোটরসাইকেল আরোহী ৩জন গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে ভ‚ঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে জয় মারা যায়। অপর দিকে সকালে ভ‚ঞাপুরের সানকবয়ড়া বাজারে সড়কের পাশে দাঁড়ানো অবস্থায় ছিল গার্মেন্টস্ কর্মী রুবেল। বিপরিত দিক থেকে আসা একটি হাইড্রোলিক ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। স্থানীয়রা ট্রাক ও চালককে আটক করে পুলিশে দিয়েছে। রুবেল সোমবার পরিবারের সাথে ঈদ করার জন্য গাজীপুর থেকে বাড়ী আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ