Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

নরেন্দ্র মোদিকে তীব্র কটাক্ষ সায়নী ঘোষের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ২:৫৯ পিএম

পশ্চিমবঙ্গের বিজেপি বিধায়কদের কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া নিয়ে টুইটারে তীব্র কটাক্ষ করলেন তৃণমূলের তারকা সদস্য সায়নী ঘোষ। পাশাপাশি দেশের সাম্প্রতিক করোনা পরিস্থিতির জন্যও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন কেন্দ্র সরকারকে একহাত নিলেন তিনি। পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী হিংসার পরিস্থিতির জন্য বিজেপির ৭৭ বিধায়ককে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে স্বরাষ্ট্র দফতরের পক্ষ থেকে জানানো হয়েছিল। পাশাপাশি ভোটে পরাজিত বিজেপি প্রার্থীদেরও নিরাপত্তার মেয়াদ বাড়ানো হতে পারে বলে খবর শোনা গিয়েছিল।

এমন পরিস্থিতিতেই সম্প্রতি টুইটারে সায়নী লেখেন, “বাংলার বিধায়কদের উন্নতমানের নিরাপত্তা দেওয়া হয়েছে বিধানসভা বয়কট করার জন্য, অতিমারী পরিস্থিতির মধ্যে ধরনায় বসার জন্য এবং ভোট পরবর্তী বিশৃঙ্খলা সৃষ্টির জন্য। এবং যে আম আদমি আপনাদের উপর বিশ্বাস রেখেছিল, আপনার অহংকে আলোকিত করার জন্য বাড়ির দিয়া জ্বালাল, থালি বাজাল, তাদের সি গ্রেডের চিকিৎসা পরিষেবা দিলেন।” লেখার পরই ‘বাহ মোদিজি বাহ’ হ্যাশট্যাগও দেন অভিনেত্রী।

এরপরের টুইটেই আবার কোভিড পরিস্থিতি নিয়ে মোদি সরকারকে তোপ দাগেন সায়নী। অভিনেত্রী লেখেন, “সেদিন আর বেশিদূরে নেই যখন কপালভাতি বাবা গোমূত্র এবং ভাবিজি পাপড়ের কম্বো কোভ্যাক্সিনের দৈব বিকল্প হিসেবে বিক্রি করবেন! পিছনের দিকে তাকিয়ে থাকলে সামনের দিকে এগোতে পারবেন না… ভারত বাঁচলে তবেই তো ভারত এগোবে।”



 

Show all comments
  • Uday Sankar Guha ১৩ মে, ২০২১, ১২:২৪ পিএম says : 0
    basanter kokil kase kase rakta tula morba , sa kiser basanta.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন