Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

মির্জাপুরে ভুয়া পুলিশ গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ৩:১৪ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশ পরিচয়ে প্রতারণার সময় শরিফুল ইসলাম (২৪) নামে এক ভুয়া পুলিশ গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
বুধবার সোয়া বারোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ধল্যা বাইপাস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শরিফুল ইসলাম দিনাজপুর জেলার খানসামা উপজেলার খামারপাড়া বটতলা গ্রামের শাহীনুর ইসলামের ছেলে। সে বর্তমানে গাজীপুরে বসবাস করে বলে জানা গেছে।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান মুন্সী জানান, ধল্যা বাইপাস থেকে জামুর্কী পর্যন্ত হোন্ডা মোবাইল ডিউটি করছিলেন তিনি। বেলা সোয়া বারোটার দিকে দেখতে পান মহাসড়কের ধল্যা বাইপাসের পরে পুলিশের পোষাক পরিহিত ওই ব্যক্তি সুমন নামে এক যুবকের মোটরসাইকেল থামিয়ে কাগজপত্র চেক করছেন। এতে সন্দেহ হলে তিনি তার কাছে পরিচয় জানতে চান। এ সময় প্রতারক শরিফুল নিজেকে গাজীপুর পুলিশ লাইনের সদস্য বলে পরিচয় দেন। পরে জিজ্ঞাসাবাদে জানা যায় সে পুলিশের কোন সদস্য না। প্রতারণার উদ্দেশে পুলিশের পোষাক পড়ে মোটরসাইকেলের কাগজপত্র দেখছিলেন। পরে তাকে আটক করে মির্জাপুর থানায় নিয়ে আসা হয়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হকের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ না হয়ে পুলিশের পোষাক পড়ে প্রতারণার অভিযোগে দুইটি ধারায় তার নামে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ