Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রকেট হামলায় ভয়ে অবশেষে ওয়্যারড্রোবে লুকালেন এক ইসরায়েলি নারী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ৭:০৩ পিএম

গাজা ভূখন্ডের একটি বহুতল ভবনে ইসরায়েলি বিমান হামলার পর তেল আবিবে অন্তত ১৩০টি রকেট নিক্ষেপ করেছে ফিলিস্তিনিরা। এদিকে লোড শহরে ইসরায়েলিদের সঙ্গে পুলিশের সংঘর্ষের পর ইসরায়েলি ওই শহরটিতে জরুরি অবস্থা জারি করা হয়েছে। এক নারী তার ভবনে রকেট নিক্ষেপের ঘটনা বর্ণনা করতে গিয়ে বলেন, তিনি ভয়ে তার ওয়্যারড্রোবে লুকিয়েছিলেন। -বিবিসি

জানা গেছে, হামাসের রকেটে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে ইসরায়েলের আশকেলন নগরী। হামাসের সামরিক শাখা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছে, তারা এই নগরীকে 'দোজখে' পরিণত করে দেবে। তাদের এই হুঁশিয়ারিতে বেশ আতঙ্কে পড়ে গেছে আশকেলনের লোকজন। হামাসের রকেট এই নগরীর কয়েকটি ভবনে সরাসরি আঘাত হেনেছে, নিহত হয়েছে দুই নারী। এছাড়া চিকিৎসার জন্য বেশ কয়েকজন হাসপাতালে ভর্তি হয়েছে।

হামাস বলছে, 'শত্রুরা আবাসিক এলাকায় হামলা করার পাল্টা জবাব দিতে' তারা তেল আবিব এবং এর আশেপাশের এলাকায় রকেট নিক্ষেপ করেছে। তেল আবিব থেকে পাওয়া ভিডিও ফুটেজে রাতের আকাশে রকেটের ঝলকানি দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসরায়েল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ