Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন হেফাজত নেতা মুফতি হারুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ৭:০৬ পিএম

হাটহাজারী থানায় ও ভূমি অফিসে ভাঙচুর ও আগুন দেওয়ার ঘটনায় পুলিশের মামলায় হেফাজতের সাবেক শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুফতি হারুন ইজাহার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বুধবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম আঞ্জুমান আরা ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করেন। অতিরিক্ত


পুলিশ সুপার আফজারুল হক টুটুল জানান, গত ২৬ মার্চ হাটহাজারীতে ভাঙচুরের ঘটনায় সম্পৃক্ততা থাকার বিষয়টি স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কৌশক আহম্মদ খন্দকারের আদালত হারুন ইজহারের ২ দিন রিমান্ড মঞ্জুর করেন। গত ২১ এপ্রিল হাটহাজারী থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৬ মার্চ হাটহাজারীতে সরকারি বিভিন্ন স্থাপনায় ভাঙচুর ও অগ্নিসংযোগের দুই মামলা ও গত বছরের ১৬ সেপ্টেম্বর করা মামলায় গত ৩ মে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিনের আদালত ৯ দিন রিমান্ড মঞ্জুর করেন।

২৮ এপ্রিল রাতে নগরীর লালখান বাজার জামিয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার বাসা থেকে মুফতি হারুন ইজাহারকে গ্রেফতার করে র‌্যাব-৭।



 

Show all comments
  • Dadhack ১২ মে, ২০২১, ৯:৫৪ পিএম says : 0
    এক মাঘে শীত যায়না. আল্লাহ সবকিছু লিখে রাখছেন. এখনো সময় আছে তওবা করে দেশকে কোরআনের আইন দিয়ে শাসন করুন না হলে কেয়ামতের দিন কি জবাব দিবেন.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজত নেতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ