Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

টাঙ্গাইলের সখিপুরে নাতির লাঠির আঘাতে দাদির মৃত্যু

সখিপুর ( টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ৭:৪১ পিএম

টাঙ্গাইলের সখিপুরে ঈদের কেনাকাটা নিয়ে বিরোধের জের ধরে নাতির লাঠির আঘাতে দাদির মৃত্যু হয়েছে। আজ বুধবার (১২মে) বিকেলে উপজেলার আন্দি-দেবলচালা গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। এ ঘটনায় সখিপুর থানায় একটি খুনের মামলার প্রস্তুতি চলছে। নাতি বাড়ি থেকে পালিয়ে গেছে। নিহত দাদির নাম শরীফুন নেছা (৬০)। সে উপজেলার আন্দি-দেবলচালা গ্রামের আবদুল বাছেদের স্ত্রী। নাতির নাম নাজমুল হোসাইন (২০)। সে একই গ্রামের লাবু মিয়ার ছেলে। নাজমুল ও তাঁর বাবা পেশায় ভ্যানচালক।

সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল আহমেদ জানান, আজ বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে নাতি নাজমুল হোসাইন ঈদের কেনাকাটা করার জন্য উপজেলা শহর সখিপুরে আসতে চায়। ওই সময় তাঁর দাদি নাজমুলের ফুপুকে নিয়ে বাজারে যেতে বললে দাদি-নাতির মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে পাশে থাকা একটি লাঠি দিয়ে দাদির মাথায় আঘাত করলে মাথা ফেটে রক্ত বেরোতে থাকে। স্বজনেরা সঙ্গে সঙ্গেই গুরুতর আহত দাদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত উপ-সহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা(সেকমো) মোস্তফা কামাল বলেন, আঘাতে নিহত বৃদ্ধার মাথার পেছন দিকের হাড় ফেটে মগজ বেরিয়ে গেছে।সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূঁইয়া বলেন, লাশ হাসপাতালে রয়েছে। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কেউ মামলা করতে থানায় আসেনি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ