Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮, ১৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

নিউইয়র্ক পুলিশে প্রথম বাংলাদেশি নারী সার্জেন্ট ফজিলাতুন নেসা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ৯:৩৯ পিএম

নিউইয়র্ক পুলিশ বিভাগে প্রথম বাংলাদেশি নারী সার্জেন্ট হওয়ার গৌরব অর্জন করলেন ফজিলাতুন নেসা। তিনি এখন পুলিশ সার্ভিস এরিয়া ফোরে কর্মরত আছেন। আজ (১২ মে) ইনস্টাগ্রাম ও ফেসবুকে নিউইয়র্ক পুলিশ বিভাগের অফিসিয়াল অ্যাকাউন্টে খবরটি শেয়ার করা হয়েছে।


পোস্ট দুটির মন্তব্যের ঘরে অনেকে অভিনন্দন জানিয়েছেন ফজিলাতুন নেসাকে। বাংলাদেশ থেকে ২১ বছর বয়সে আমেরিকায় অভিবাসী হিসেবে পাড়ি জমান তিনি। ইংরেজি বিষয়ে পড়াশোনা ও চাকরি দুটোই সমানতালে সামলেছেন তিনি। চাকরিতে বীরত্ব দেখিয়ে মর্যাদাসম্পন্ন সেঞ্চুরিয়ান অ্যাওয়ার্ড পেয়েছেন নেসা। গত বছরের ফেব্রুয়ারিতে এক নারীকে ছাদ থেকে লাফ দেওয়া থেকে রক্ষা করে তিনি আলোচনায় ওঠে আসেন। তাকে সহায়তা করেন অফিসার টোরেস।



 

Show all comments
  • Harunur Rashid ১৩ মে, ২০২১, ৭:৩৭ এএম says : 1
    Congratulation sister! Very proud of you.
    Total Reply(0) Reply
  • প্রবাসী-একজন ১২ মে, ২০২১, ১০:২৪ পিএম says : 0
    কোরান-সুন্নাহর আলোকে বাংলাদেশের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের মহিলাদের জন্য তিনি একজন অনুকরণীয় ব্যক্তিত্ব বলে বিবেচিত হতে পারেন কি?
    Total Reply(0) Reply
  • Sraight_talker ১২ মে, ২০২১, ১১:২০ পিএম says : 0
    What's the big deal? Muslim women in police-service in several non-muslim countries (e.g. New Zealand, Canada etc.) currently wear modest dress including Hijab on duty. Sorry to say, this person doesn't have the minimum courage of following the islamic dress code.
    Total Reply(0) Reply
  • Dadhack ১২ মে, ২০২১, ৯:৫০ পিএম says : 0
    Muslim woman we Hizab, Muslim never compromise with any body or any ideology but the follow strictly Qur'an and Sunnah. Prophet [SAW] prophesised that we will follow Jew and Christian even they go to lizard hole.
    Total Reply(0) Reply
  • Fazilatun nahar ১৫ মে, ২০২১, ৮:২১ পিএম says : 0
    congratulations with good wishes
    Total Reply(0) Reply
  • IMRAN CHOWDHURY ১৭ মে, ২০২১, ২:৪৯ পিএম says : 0
    Go ahead my dear sister. We are proud of you.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিউইয়র্ক পুলিশে বাংলাদেশি
আরও পড়ুন