Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

চট্টগ্রামে আরো দুজনের মৃত্যু, শনাক্ত ১০২

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ৮:১৬ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে আরও দুজনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ১০২ জন। বৃহস্পতিবার চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে। এ নিয়ে চট্টগ্রাম জেলায় মোট মৃতের সংখ্যা ৫৭৫ জনে দাঁড়াল। এ পর্যন্ত শনাক্তের সংখ্যা ৫১ হাজার ৬০১ জন।
সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ৬৯১ নমুনা পরীক্ষায় ১০২ জনের করোনা শনাক্ত হয়। এদের মধ্যে নগরীর বাসিন্দা ৮৭ জন এবং উপজেলার ১৫ জন। গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৫ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৫ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ২২ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। একই সময়ে ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৯ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ২০ জন, মা ও শিশু জেনারেল হাসপাতাল ল্যাবে ছয়জন এবং মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে দুজনের করোনা শনাক্ত হয়।



 

Show all comments
  • গোলাম কাদের ১৩ মে, ২০২১, ৮:২১ এএম says : 0
    সবাই যদি এখন সাবধানতা অবলম্বন না করে তাহলে আমাদের অবস্থা ভারতের মতো হতে পারে।
    Total Reply(0) Reply
  • কামরুজ্জামান ১৩ মে, ২০২১, ৮:৩৫ এএম says : 0
    চট্টগ্রাম আমাদের বাণিজ্যিক রাজধানী। তাই এই এলাকায় করোনার ব্যাপারে আরও অনেক বেশি সতর্ক হওয়া দরকার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ