Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে বাবার মৃত্যুর শোক কাটতে না কাটতেই ফেরিঘাটে পদদলিত হয়ে ছেলের মর্মান্তিক মৃত্যু

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ১২:৩৫ পিএম

কাঠালবাড়ী বাংলাবাজার ফেরিঘাটে পদদলিত হয়ে মারা যাওয়া পাঁচ ব্যক্তির মধ্যে নেছারাবাদ উপজেলার মো. শরিফুল ইসলাম(২৬) নামে এক যুবক রয়েছে। ওই যুবক উপজেলার ৫নং জলাবাড়ী ইউনিয়নের আরামকাঠি গ্রামের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা। সে ওই গ্রামের মৃত আব্দুর জব্বার মিয়ার ছোট ছেলে। তার বাবা গত ৪৫ দিন আগে মৃতবরন করেছেন। বাবার দোয়া অনুষ্ঠার পড়নোর জন্য সে গত বুধবার সড়ক পথে ঢাকা থেকে গ্রামের বাড়ী রওনা করেছিল। ফেরিতে উঠে কাঠালবাড়ী বাংলা বাজারে ফেরি ঘাট দিলে ফেরি থেকে নামার সময় পদদলিত হয়ে ঘটনাস্থলেই ওই যুবক মারা যায়। শরিফুলের মৃত্যতে তার পরিবারে এখন শোকের মাতম বইছে।

মৃত যুবকের পরিবার সূত্রে জানাযায়, শরিফুল ঢাকায় থেকে একটি কলেজে মাস্টার্স প্রথমবর্ষে পড়াশুনা করত। সে পড়াশুনার পাশাপাশি টিউশনি করে নিজের পড়ার খরচসহ বাড়াীতেও কিছু খরচ পাঠাত। গত ৪৫ দিন আগে তারা বাবা মারা যায়। বাবার মৃত্যুর দোয়া অনুষ্ঠান পড়ানোর জন্য সে ঢাকা থেকে বাড়ীর উদ্দেশ্য রওনা করেছিল। পথিমধ্যে ফেরিঘাটে পদদলিত হয়ে তার মর্মান্তিক মৃত্যু ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ