Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

লকডাউনে পড়াশোনা নিয়ে ব্যস্ত রাধিকা আপ্তে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ১২:৩৬ পিএম

করোনার হানায় বিপর্যস্ত গোটা ভারত। লকডাউন চলছে, তাই বেশিরভাগ শুটিংও বন্ধ। কবে আবার শুটিং শুরু হবে, তা এই মুহূর্তে কেউই নিশ্চিত করে বলতে পারছেন না। এই পরিস্থিতিতে লন্ডনে রয়েছেন রাধিকা আপ্তে। রাধিকার স্বামী কর্মসূত্রে লন্ডনে থাকেন। ফলে মু্ম্বাইতে কাজের অবসরে তিনি লন্ডনে যান মাঝেমধ্যেই। এই লকডাউনের সময়টা লন্ডনে থাকাই শ্রেয় মনে করেছেন তিনি। তবে শুটিং বন্ধ হলেও নিজেকে নিয়মিত চর্চায় রেখেছেন অভিনেত্রী।

নাম প্রকাশে অনিচ্ছুক রাধিকার এক ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, রাধিকা পড়তে ভালবাসেন। লন্ডনেও দিন রাত পড়াশোনায় ব্যস্ত তিনি। অভিনয়কে ক্ষুরধার করে তোলার জন্য নিয়মিত চর্চায় থাকা প্রয়োজন বলে তিনি মনে করেন। সে কারণে এই সময়টা কাজে লাগিয়ে বেশ কিছু চিত্রনাট্যও লিখছেন তিনি।

শর্ট ফিল্ম ‘স্লিপওয়াকার্স’-এর মাধ্যমে পরিচালনায় হাতেখড়ি হয়েছে রাধিকার। এই ছবিটি ‘দ্য বেস্ট মিডনাইট শর্ট অ্যাওয়ার্ড’ পেয়েছে পাল্ম স্প্রিং ইন্টারন্যাশনাল শর্ট ফেস্টিভ্যালে। ভবিষ্যতে ক্যামেরার সামনে নয়, ক্যামেরার পিছনের কাজেই মন দিতে চান। পাকাপাকি ভাবে পরিচালনা করতে চান। সে কারণেই এই লকডাউনের সময়টা কাজে লাগিয়ে চিত্রনাট্যের কাজ এগিয়ে রাখছেন বলে জানা যায়। যদিও রাধিকা নিজে এখনও পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন