Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

চট্টগ্রামে প্রধান ঈদ জামাত সকাল ৮ টায়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ১:০৫ পিএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) তত্ত্বাবধানে ঈদুল ফিতরের প্রধান ও প্রথম জামাত শুক্রবার সকাল ৮টায় জমিয়তুল ফালাহ মসজিদে অনুষ্ঠিত হবে। একই স্থানে দ্বিতীয় জামাত সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। প্রথম ও প্রধান জামাতে ইমামতি করবেন জমিয়তুল ফালাহ মসজিদের খতিব আল্লামা সৈয়দ আবু তালেব মোহাম্মদ আলাউদ্দীন আল কাদেরী এবং দ্বিতীয় জামাতে ইমামতি করবেন জমিয়তুল ফালাহ’র পেশ ইমাম মাওলানা নূর মুহাম্মদ সিদ্দিকী। লালদীঘি শাহী জামে মসজিদে প্রথম ঈদ জামাত অনুষ্ঠিত হবে সকাল ৭টা ১৫ মিনিটে এবং দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টা ১৫ মিনিটে। সকাল ৮টায় সুগন্ধা আবাসিক এলাকা জামে মসজিদ, হযরত শেখ ফরিদ (র.) চশমা ঈদগাহ মসজিদ, চকবাজার সিটি করপোরেশন জামে মসজিদ ও মা আয়েশা সিদ্দিকা চসিক জামে মসজিদে (সাগরিকা জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন) ঈদ জামাত অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ কেন্দ্রীয় জামে মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায়। এ ছাড়া নগরীর ৪১ টি ওয়ার্ডে কাউন্সিলরদের তত্ত্বাবধানে একটি করে প্রধান ঈদ জামাতসহ সব মসজিদে ঈদের নামাজ আদায় করা হবে। করোনা মহামারির কারণে ধর্ম মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত নির্দেশনাসমূহ মেনে ঈদুল ফিতরের নামাজ আদায়ের জন্য সকল মসজিদ কমিটিকে অনুরোধ করেছেন চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরী।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১৩ মে, ২০২১, ২:৫৩ পিএম says : 0
    এই পবিত্র ঈদে যে সমস্ত আলেম হাফেজ মুফতিদের জেলে আটক করে রেখেছে এই.................. সরকার। ওনাদের মুক্তির জন্য দোয়া করবেন,এবং ওনাদের মুক্তির জন্য ঈদের পরে সংগ্রাম গড়ে তুলুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ জামাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ