Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈদে কেয়া পায়েলের দুই ডজন নাটক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ২:০৫ পিএম

বর্তমান সময়ের ছোটপর্দার প্রিয়মুখ অভিনেত্রী কেয়া পায়েল। নাট্যাঙ্গনের নতুনদের মধ্যে অল্প সময়ের মধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন ‘ইন্দুবালা’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। এবার ঈদে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে কেয়া পায়েল অভিনীত ২৪টি নাটক প্রচারিত হবে। তিন বছরের ক্যারিয়ারে এবারই প্রথম তার এতগুলো নাটক প্রচারিত হচ্ছে।

ঈদের নাটকগুলোর প্রসঙ্গে কেয়া পায়েল বলেন, এবারের ঈদে আমাকে সর্বাধিক নাটক আসছে, একটা উৎসব একজন অভিনয়শিল্পীর এতোগুলা নাটক আসছে এটা আমার জন্য খুবই আনন্দের বিষয়। আমি ধন্যবাদ দিতে চাই প্রত্যেক নাটকের পরিচালক, সহশিল্পীসহ প্রত্যেক নাটকের ইউনিটকে, কারণ করোনা’র এই ঝুঁকিপূর্ণ সময়ে সবাই বেশ সচেতন থেকে আন্তরিকতা নিয়ে কাজ করেছেন।

তিনি বলেন, আমি একজন পরিণত অভিনেত্রী হতে চাই। এই কাজগুলো আমাকে একজন ভালো অভিনেত্রী হতে সহায়ক হবে বলে মনে করি।

ঈদে আসছে কেয়া পায়েল অভিনীত - ‘হারানো দিনের গান’, ‘ভাই চম্পা’, ‘১০ লাখ মার্বেল’, ‘বাবা পুলিশ ছেলে ফুলিশ’, ‘লোভে পাপ,পাপে লাভ’, ‘টোল’, ‘আই সি ইউ’, ‘প্রেম প্রেম ভাব’, ‘দৌড়ের উপর ঔষধ’, ‘লোকাল হিরো’, ‘চুম্বক’, ‘বিদ্রোহী প্রেমিক’, ‘ইম্পসিবল’, ‘সিকিউরিটি গার্ড’, ‘এক্স হাসবেন্ড’, ‘আমার মা সব জানে’, ‘স্রোতের বিপরীতে’, ‘হঠাৎ এলো বৃষ্টি’, ‘উরাধুরা ভালোবাসা’, ‘ম্যারাডোনার ছেলে’, ‘আওয়াজ’, ‘ল্যাম্প পোস্ট’, ‘ডোন্ট ডিস্টার্ব’, ‘জিরো’ শিরোনামের নাটক।

কেয়া পায়েল আরো বলেন, শতভাগ চেষ্টা করছি ভালো কাজ করবার। ঈদে যে নাটকগুলো প্রচারে আসছে সবগুলো নাটকে আমার চরিত্রে নতুনত্ব থাকছে। কাজগুলো খুব ভালো হয়েছে। এর মাধ্যমে আমার কাজের দর্শক বাড়বে বলে বিশ্বাস করি। এছাড়া নাটকের দর্শকদের জন্য আমার কাজগুলো ভিন্নমাত্রা যোগ করবে।

২০১৭ সালে সোহেল আফগানীর নির্দেশনায় একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার মধ্য দিয়ে মিডিয়াতে কেয়া পায়েলের যাত্রা শুরু। তাহসানের ‘ভালোবাসি তাই’ গানে তিনি প্রথম মিউজিক ভিডিওর মডেল হন। রাসেলের নির্দেশনায় ‘রূপকথার রঞ্জনা’ নাটকে প্রথম অভিনয় করেন ২০১৮ সালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ