Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসরায়েল নিজের আগুনেই সমূলে ভস্মীভূত হবে ইনশাআল্লাহ বাংলাদেশ জমিয়তে তালাবায়ে আরাবিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ৪:৪১ পিএম

আল আকসা শুধু ফিলিস্তিনবাসীদের নয়, বরং গোটা বিশ্বের সকল মুসলমানদের ঈমান ও রক্তের সাথে সম্পর্কিত একটি পবিত্র ভূমি। পবিত্র রমজান মাসে মসজিদে আকসায় নামাজরত মুসল্লিদের উপর ইসরায়েলী দখলদার হায়েনাদের নির্মম হামলায় আজ মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। ইসরায়েলী সৈন্যরা মুসলমানদের উপর নির্বিচারে বৃষ্টির মতো গুলি, বোমা হামলা, বিমান হামলা আজ ফিলিস্তিনবাসীদের মৃত্যুপুরীতে পরিণত করেছে।

বাংলাদেশ জমিয়তে তালাবায়ে আরাবিয়ার কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ জহিরুল ইসলাম ও প্রধান সম্পাদক মুহাম্মদ আহসান হাবীব এহেন নেক্কার জনক কর্মকাÐের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক বিবৃতিতে এসব কথা বলেন। বিবৃতিদে তিনি বলেন, দখলদার ইসরায়েলী বাহিনী বার বার ফিলিস্তিনিদের উপর এবং মুসলমানদের প্রথম কেবলা বাইতুল মুকাদ্দাস এর উপর হামলা করেছে। পবিত্র রমজান মাসেও তাদের হাত থেকে এ পূর্ণ ভ‚মি নিরাপদ নয়। তাদের এ বর্বরতা চরম পর্যায়ে পৌঁছে গেছে। ইসরায়েল যে আগুন নিয়ে খেলা করছে, সে আগুনে নিজেরাই সমূলে ভস্মীভূত হবে ইনশাআল্লাহ। সেদিন আর বেশি দূরে নয়, মুসলমানদের বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ। নেতৃদ্বয় ইসরায়েলের উপর্যপুরি ঔদ্ধত্য কর্মকাÐের বিরুদ্ধে ওআইসি, জাতিসংঘ এবং সারা বিশ্বের মুসলিম নেতাদের জোড়ালো পদক্ষেপ গ্রহণ করার দাবি জানান। ইসরায়েলী বাহিনীর বর্বর নির্যাতন পৃথিবীর কোনো ধর্মই সমর্থন করেনা। এ নিষ্ঠুর আচরণ অনতিবিলম্বে বন্ধ ঘোষণা করতে হবে। তা না হলে বিশ্ব শান্তি বিপর্যস্ত হয়ে পড়বে; প্রস্তুত থাকতে হবে তৃতীয় বিশ্ব যুদ্ধের। নেতৃদ্বয় মুসলিম নেতাদের ঐক্যের আহŸান জানিয়ে বলেন, ফিলিস্তিনের স্বাধীনতা অর্জনের জন্য যা যা করা দরকার সময়ক্ষেপণ না করে পদক্ষেপ গ্রহণ করুন। প্রয়োজনে মুসলিম সেনাবাহিনী গঠন করে হলেও আল আকসা পুনরুদ্ধারের জন্য জোড়ালো ব্যবস্থাগ্রহণ করুন। নেতৃত্বদয়, দেশবাসীসহ গোটা মুসলমানদেরকে ইসরায়েলী সকল পণ্য বর্জন করার জন্য অনুরোধ করেন এবং কাঁধে কাঁধ মিলিয়ে ফিলিস্তিনবাসীদের সর্বাত্মক সহযোগীতা করার আহŸান করেন।



 

Show all comments
  • প্রবাসী-একজন ১৪ মে, ২০২১, ২:৪৩ এএম says : 0
    জাতিসংঘের প্রয়োজনে আমরা সেনাবাহিনী পাঠাতে পারি, কেননা ওটাতে অনেক এনাম মেলে; এটা ওপেন সিক্রেট। আল আকসা পুনরুদ্ধারের জন্য কিংবা মজলুম ফিলিস্তিনিদের সামরিক সাহায্যের জন্য সেনাবাহিনী তো দূরের কথা, ব্যক্তিগত উদ্যোগেও যদি কেউ ফিলিস্তিনে যেতে চান, তাঁকেই সন্ত্রাসী বানিয়ে জেলে ঢোকানো হবে। তাই মহান আল্লাহর দরবারে দোআ করা ছাড়া আমাদের তেমন কিছু করার নেই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ