Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে নির্মাণ শ্রমিকদের মধ্যে ঈদ উপহার বিতরণ করলো এনআরবি ব্যাংক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ৫:২৮ পিএম

ঈদুল ফিতর উপলক্ষে সিলেটে সেনানিবাস এলাকায় নির্মাণ শ্রমিকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে এনআরবি ব্যাংক। আজ বৃহস্পতিবার (১৩ মে) দুপুর ১২টায় বিতরণ করেছে এনআরবি ব্যাংকের অন্যতম পরিচালক ও পরিচালনা পর্ষদের এক্সিকিউটিভ কমিটি ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির ভাইস-চেয়ারম্যান মোঃ জাহেদ ইকবাল এর ব্যবস্থাপনায় বিতরণ করা হয় এ খাদ্য সামগ্রী। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনআরবি ব্যাংক লিমিটেড সিলেটের হেড ক্লাস্টার হেড প্রশান্ত কুমার সিংহ।


তিনি বলেন, এনআরবি ব্যাংক অসহায় ও দুস্থ মানুষের জন্য প্রতি বছরই নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গত বছরের ন্যায় এ বছরও সিলেটে ২২ হাজার গরীব ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দিচ্ছে এনআরবি ব্যাংক। এরই ধারাবাহিকতায় বিতরণ করা হচ্ছে এই খাদ্য সামগ্রী। এনআরবি ব্যাংকের পরিচালক জাহেদ ইকবাল এর সার্বিক দিক নির্দেশনায় এবার নির্মান শ্রমিকদের পাশে দাঁড়িয়েছে এনআরবি ব্যাংক। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু, মেসার্স জামিল ইকবাল এর প্রকল্প ব্যবস্থাপক হাবিব জালাল, সিলেট বিভাগীয় মনিপুরী জন্মাষ্টমী উদযাপন কমিটির সাধারণ সম্পাদক মনুরাজ সিংহ, এম.ই.এস প্রজেক্টের একাউন্টস অফিসার মো কামরুল হাসান, সিলেট অনলাইন প্রেসক্লাবে তথ্য প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু, সদস্য মাহমুদ খান, আব্দুল হাসিব, আবু জাবের প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ