Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

অমিত শাহ নিখোঁজ?

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ৬:৩১ পিএম

খুঁজে পাওয়া যাচ্ছে না ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। বুধবার এই মর্মে দিল্লি পুলিশের কাছে নিখোঁজ-ডায়েরি করেন কংগ্রেসের ছাত্র সংগঠন ‘ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অব ইন্ডিয়া’ (এনএসইউআই)-র সাধারণ সম্পাদক নগেশ কারিয়াপ্পা। তার বক্তব্য, দেশের সঙ্কটময় পরিস্থিতিতে রাজনীতিকদের উচিত নাগরিকদের সুরক্ষা প্রদান করা। পালিয়ে যাওয়া নয়।

এনএসইউআই-র সর্বভারতীয় সম্পাদক এবং মুখপাত্র লোকেশ চুঘ দাবি করেন, অমিত শাহের নামে নিখোঁজ-ডায়েরি করার পরই সংগঠনের দফতরে কারিয়াপ্পার সঙ্গে দেখা করতে এসেছিলেন দিল্লি পুলিশের কয়েকজন আধিকারিক। তিনি বলেন, ‘‘২০১৩ সাল পর্যন্ত নাগরিকদের দায়িত্ব নিতে দেখা যেত রাজনৈতিক নেতা-নেত্রীদের। বিজেপি সরকারে আসার পর সব বদলে গিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর এই সরকারের দ্বিতীয় গুরুত্বপূর্ণ ব্যক্তি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে খুঁজেই পাওয়া যাচ্ছে না এই অতিমারি-কালে।’’

এনএসইউআই বিবৃতিতে জানায়, ‘এই ভয়ঙ্কর অতিমারির সঙ্গে আমরা প্রত্যেকেই লড়াই করছি। এই পরিস্থিতিতে আমরা সরকারকে পাশে চাই। এই সরকার তা পূরণ করতে ব্যর্থ হয়েছে বলেই আমরা নিখোঁজ-ডায়রি করেছি। আমরা চাই, এই সরকার জনগণের উদ্দেশে বার্তা দিক’। সূত্র: এবিপি।



 

Show all comments
  • আনোয়ার হোছাইন ১৩ মে, ২০২১, ৭:৫০ পিএম says : 0
    রক্তপিপাসু অমিত বাবুর রক্তের তৃ্ঞ্চা মিটলো নাকি যে পালিয়ে যাবে!
    Total Reply(0) Reply
  • Md Rejaul Karim ১৩ মে, ২০২১, ৮:৫০ পিএম says : 0
    করোনার ভয়ে পালিয়েছে কিন্তুু উনি জানেন না পৃথিবীর কোন কিছুই আল্লাহর নিয়ন্ত্রণের বাইরে নয়।।। মুসলমানদের রক্তে রঞ্জিত হাত নিয়ে পালিয়ে যাবে কোথাই??? আল্লাহ ছাড় দেন কিন্তুু ছেড়ে দেন না।।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন