Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুম-শহীদ-নির্যাতিতদের ঈদ উপহার প্রদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ৭:২৭ পিএম
আওয়ামী দুঃশাসন বিরোধী আন্দোলন সংগ্রামে বিভিন্ন সময়ে গুম, শহীদ হওয়া, নির্যাতিতদেরকে তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার প্রদান করা হয়।
 
বৃহস্পতিবার (১৩ মে)  কাফরুল থানা স্বেচ্ছাসেবক দলের নেতা মজিদের পরিবার, মিরপুর থানা স্বেচ্ছাসেবক দল নেতা ডাক্তার সগীর আহমেদ এর পরিবার, তেজগাঁও থানা স্বেচ্ছাসেবক দল নেতা আদনান চৌধুরীর পরিবার, তেজগাঁও থানা স্বেচ্ছাসেবক দল নেতা কাউছার আহমেদ'এর পরিবার, রূপনগর থানা স্বেচ্ছাসেবক দল দল নেতা স্বপন এর পরিবার , মিরপুর থানা স্বেচ্ছাসেবক দল নেতা রিপন শিকদার ও গুলশান থানা স্বেচ্ছাসেবক দল নেতা ইব্রাহিমকে তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার প্রদান করা হয়।
 
এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ, তেজগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামাল আহমেদ আসাদ, রূপনগর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউসার হামিদ , সদস্য সচিব শামিম আহমেদ, মিরপুর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফিরোজ আহমেদ, সদস্যসচিব রুস্তম আলী, শেরেবাংলা নগর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জিএম বাদল, কাফরুল থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইকবাল হোসেন, সদস্য সচিব সুমণ আহমেদ, গুলশান থানার স্বেচ্ছাসেবক দলের  সদস্যসচিব জালাল আহমেদ, যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মুন্না, আরিফ খান জয় , ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা প্রকৌশলী মাহফুজুর রহমান, খিলক্ষেত থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক হেলাল ভূঁইয়া, তেজগাঁও থানা স্বেচ্ছাসেবক দল নেতা জুয়েল, জাহিদ হাসান  জনি সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ