Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনায় ১৩ জুয়ারি আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ৮:০১ পিএম

র‌্যাব-৬ খুলনার অভিযানে বৃহস্পতিবার রাত দেড়টায় ১৩ জন জুয়ারিকে গ্রেপ্তার করে। খুলনার দৌলতপুর থানাধীন মুহাসিন মোড়, জিলানী মার্কেট এর মেসার্স ইব্রাহিম বাণিজ্য ভান্ডার আড়ৎ ঘরের মধ্য থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় ১২ সেট তাস, নগদ বত্রিশ হাজার দুইশত আটানব্বই টাকা,দ ১৬ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃতরা হলেন আড়ংঘাটা এলাকার মৃত-নাছের শেখ এর ছেলে মোঃ আঃ সালাম(৫৫), দৌলতপুর কেডিএ কল্পতরু মার্কেট এলাকার মৃত-ইসাহক হাওলাদারের ছেলে মোঃ হাবিব (২৬), মৃত-মোকছেদ আলী মোড়ল এর ছেলে মোঃ মোস্তাক (৪২), দৌলতপুর ইসপাহানি কলোনী এলাকার মোঃ রফিক মৃধার ছেলে আল-আমিন (২২), মৃত-কাঞ্চন আলী খানের ছেলে মোঃ আফজাল হোসেন (৩২), দৌলতপুর বনানীপাড়া এলাকার মৃত-সামসু হাওলাদারের ছেলে মিল্টন হাওলাদার (৩৮), দৌলতপুর দেয়ানা হাসপাতাল মোড়ের আবু কালাম শেখের ছেলে মোঃ আল-আমিন (২৬), মোঃ রমজান শেখের ছেলে মোঃ পলাশ (২২), দৌলতপুর সাহেবপাড়া এলাকার মৃত-মিয়াজ উদ্দিন সরদারের ছেলে মোঃ আয়নাল সরদার (৫১), খালিশপুর হাউজিং কলোনী এলাকার মৃত-শফিউল্লাহ পাটোয়ারীর ছেলে মোঃ দুলাল (৪৫), দিঘলিয়া সেনহাটি এলাকার মৃত-নুরু মোল্লার ছেলে মোঃ কামাল হোসেন মোল্লা (৩৬), মৃত-আব্দুল আলী শিকদারের ছেলে মোঃ আতিয়ার (৫৪), বাগেরহাটের মোড়লগঞ্জ থানার মন্নান সরদারের ছেলে লিটন সরদার (৩৫)।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কেএমপি, খুলনার দৌলতপুর থানায় জুয়া আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ