Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

নিখোঁজের ৩ দিন পর উবার চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে এসএমপি পুলিশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ১২:০৩ পিএম

নিখোঁজ উবার চালকের লাশ পাওয়া গেছে সিলেটে। গত ৩ দিন পূর্বে রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভ (৩০) থেকে নিখোঁজ হন সিলেটে। তিনি জকিগঞ্জের কাজলসার ইউপির মৃত নুমান রশিদ চৌধুরীর পূত্র। বৃহস্পতিবার রাত ১০টার দিকে এসএমপি পুলিশের মোগলাবাজার থানার হাজীগঞ্জ মুহাম্মদপুর এলাকার একটি ডোবা থেকে উদ্ধার করা হয় তার লাশ।

রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভ সিলেট নগরীর সোবহানীঘাটে এক আত্মীয়ের বাসায় থেকে উবারের মোটরসাইকেল ড্রাইভিং পেশায় নিয়োজিত ছিলেন। গত ৩ দিন আগে (১১ মে) মোটরসাইকেলসহ নিখোঁজ হন তিনি। এরপর সম্ভাব্য স্থানে তাকে খোঁজখুজি করে পাওয়া না যাওয়ার কারণে বৃহস্পতিবার সন্ধ্যার পর সোবহানীঘাট পুলিশ ফাঁড়িতে গিয়ে স্বজনরা ঘটনাটি জানালে পুলিশ সৌরভের মোবাইল ট্র্যাকিং করে দেখতে পারে মুহাম্মদপুর এলাকায় তার মোবাইলের নেটওয়ার্কের অবস্থান। পরে বৃহস্পতিবার রাত ১০টার দিকে পুলিশ সেখানে অভিযান চালিয়ে একটি ডোবা থেকে অর্ধগলিত অবস্থায় উদ্ধার করে সৌরবের লাশ।
নিহতের স্বজনরা জানিয়েছেন, সৌরভের নিখোঁজের পর বৃহস্পতিবার সন্ধ্যা রাতে একটি নাম্বার থেকে কল দিয়ে সৌরভের দুলাভাইয়ের কাছে অজ্ঞাত একজন জানায় সৌরব আহত হয়েছেন দুর্ঘটনায়। তার রক্তের প্রয়োজন টাকা লাগবে। তখন সোবহানিঘাট পুলিশ ফাঁড়িতে অবস্থান করেছিলেন সৌরভের বেদনার্থ স্বজনরা। বিষয়টি তাৎক্ষণিক পুলিশকে জানালে পুলিশ ঐ নাম্বারের অবস্থান ট্র্যাকিং করে অবস্থান দেখতে পায় হাজীগঞ্জে। পরে সেখানে অভিযান চালিয়ে একটি ডোবার পাশে প্রথমে সৌরভের হেলমেট পাওয়া যায়। পরে লাশও মিলে ডোবায়।

সৌরবের চাচা মামুনুর রশীদ চৌধুরী জানান, তার ভাতিজা নিখোঁজ হয়েছিলেন ৩ দিন আগে। মোগলাবাজার থানার ওসি মো. শামসুদ্দোহা এব্যাপারে বলেন, সৌরভ নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। পুলিশ আইনী পদক্ষেপ নিচ্ছে, ঘটনার ক্লু উদ্ঘাটনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ