Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

আল আকসায় হামলার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ১২:২১ পিএম

পশ্চিম জেরুসালেমের আল আকসা মসজিদ চত্বরে ঢুকে ইসরায়েলি পুলিশের হামলার ঘটনায় বায়তুল মোকাররমে বিক্ষোভ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ঢাকা মহানগরী শাখা।
আজ পবিত্র ঈদুল ফিতরের নামাজ শেষে সকাল ১১টার দিকে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে এ বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।



 

Show all comments
  • Dadhack ১৪ মে, ২০২১, ১২:৩২ পিএম says : 0
    If we are muslim then we must go and fight the Barbarian Israel. If Gazi Salahuddin is then he should have to Palestine and wipe out Israel, now we do to not any leader all so called muslim is ruled by taghut, murtard ruler as such they don't about muslim Ummah of our Beloved Prophet [SAW] this Taght, Murtard as also killer of Muslim. Our Alem's are divided in many sect where as our Allah is One, Our Prophet [SAW] one and hadith of Rasul [SAW] is one hence our Alem's are divided in group; Allah warned this name sake Alem's in Qur'an: Surah 3: Ayat: 105 “এবং তাদের মতো হয়ো না, যারা পরষ্পর বিছিন্ন হয়ে গেছে এবং যাদের মধ্যে মতবিরোধ হয়েছে, এরপর যে, সুস্পষ্ট নির্দশনাদি তাদের নিকট এসেছিলো । আর তাদের জন্য কঠিন শাস্তি অবধারিত”
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ