Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

ভিডিওতে ছেলের সামনেই স্বামীর হাতে হেনস্থা শ্বেতা তিওয়ারি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ২:০৮ পিএম

প্রাক্তন স্বামী অভিনব কোহলির অভিযোগের জবাবে শ্বেতার পোস্ট করা ভিডিওতে ব্যাপক শোরগোল। ছেলের উপস্থিতিতেই স্বামীর হাতে হেনস্থা! সোমবার রাতে শ্বেতার পোস্ট করা ভিডিও দেখে শিউরে উঠেছে বি-টাউন। একতা থেকে করণ, বেজায় ক্ষুব্ধ বি-টাউনের কলাকুশলী থেকে শ্বেতার ফ্যানেরা । অভিনবের বিরুদ্ধে অবিলম্বে আইনি পদক্ষেপ নেওয়ার দাবি তুলেছেন একতা কাপুর, করণ ভোরা সহ শ্বেতার অনুরাগীরা।
শারীরিক হেনস্থা, বাচ্চাদের সঙ্গে খারাপ ব্যবহার সহ একাধিক অভিযোগের কারণে আগেই অভিনব কোহলির সঙ্গে নিজের বিবাহিত জীবনে দাঁড়ি টেনেছেন শ্বেতা। মাত্র ৫ বছরের ছেলেকে একা ফেলে বিদেশে শুটিং করতে চলে গিয়েছেন অভিনেত্রী। এই অভিযোগ তুলেই সরব হয়েছিলেন শ্বেতার প্রাক্তন স্বামী অভিনব। গত তিন-চার দিন ধরে শ্বেতা-অভিনবের কলহে তুলকালাম নেট দুনিয়ায়। দায়িত্বজ্ঞানহীন মা বলাতেই জবাবে শ্বেতা জানান, অভিনবকে ভয় পায় তাঁর পাঁচ বছরের ছেলে। শুধু তাই নয় তাঁর মতো অভিনবের হাতে শারীরিক নিগ্রহের স্বীকার হয়েছে একরত্তি খুদেও।
অভিনবের সত্যতা সামনে আনতে তাঁর আবাসনের এক সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্বেতা। তাতে দেখা যাচ্ছে, এক মহিলা শিশুকে কোলে নিয়ে এক ব্যক্তির থেকে আড়াল করতে চাইছেন, কিন্তু নাছোড়বান্দা লোকটি সমানে কেড়ে নিতে চাইছে বাচ্চাটিকে। বহুক্ষণ হাতাহাতি হওয়ার পর শেষে মহিলাটিকে ধাক্কা মেরে ফেলে দিয়ে বাচ্চাটিকে জোর করে কেড়ে আবাসনের মধ্যে ঢুকে যেতে দেখা যায় লোকটিকে। এমন ঘটনা দেখে থমকে দাঁড়িয়েও পড়েন আবাসনের কয়েকজন বাসিন্দা। সিসিটিভি ফুটেজে দেখতে পাওয়া ওই মহিলাই হলেন শ্বেতা এবং লোকটি অভিনব। ভিডিও পোস্ট করে শ্বেতা লিখেছেন, 'এই হল আসল সত্যি। এরকম ব্যবহারে আমার ছেলে ট্রমায় চলে গিয়েছিল। এক মাস ঘুমোতে পারেনি। আমি চাইনি ও আবার এই মেন্টাল ট্রমার মধ্যে দিয়ে যাক। '
এই ফুটেজ সামনে আসতেই আগুনে ঘি। অভিনবের এমন ব্যবহার দেখে ক্ষোভে ফেটে পড়ছেন নেটিজেনরা। ভিডিও দেখে একতা বলেন, 'এই লোকটা এখনও গ্রেফতার হয়নি কেন ?' সৃষ্টি রোড়ে বলে, ভীষণই খারাপ ঘটনা শ্বেতা। শক্ত হও। সেলেব থেকে শ্বেতার অনুরাগীরাও তাঁর পাশে দাঁড়িয়ে অভিনবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন। শ্বেতা তিওয়ারি এই মুহূর্তে 'খতরো কে খিলাড়ি'র শুটিঙয়ের জন্য কেপটাউনে রয়েছেন।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১৪ মে, ২০২১, ৪:৫২ পিএম says : 0
    আপেষ মীমাংসা করা ভালো পৃথিবীতে কয় দিন বাঁচবে তার ঠিক ঠিকানা নেই। এই গুলি ভালো কাজ নয়। আপেষ হলে ধন্যবাদ জানাইবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ