Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

বাগেরহাটের মোল্লাহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আবারো একজন খুন

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ৩:১৪ পিএম

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় দীর্ঘদিন ধরে চলে আসা দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাড়িদাহ গ্রামে (বৃহস্পতিবার) ঈদের চাঁদ রাতে ইউসুফ আলী নামে এক বৃদ্ধকে জবাই করে হত্যা করেছে প্রতিপক্ষরা। মাত্র দেড় মাস আগে একই উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আরো একজন খুন হন প্রতিপক্ষের হাতে।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাফিন মাহমুদ জানান, মোল্লাহাট উপজেলার হাড়িদাহ গ্রামে অধিপত্য বিস্তার নিয়ে রশিদুজ্জামান ও আবেদ আলী মোল্লা গ্রুপের মধ্যে দ্বন্দ চলে আসছিলো। তারই জের ধরে বৃহস্পতিবার ঈদের চাঁদ রাতে সাবেক সেনা সদস্য রশিদুজ্জামান গ্রুপ ও আবেদ আলী মোল্লা গ্রুপের লোকজন প্রথমে রাত ১১ টার দিকে জয়ডিহি বাস স্ট্যান্ড এলাকায় বিবাদে জড়িয়ে পড়েন। এসময়ে আলামিন হোসেন নামের এক দোকানীকে বেদম মারপিট করে আবেদ আলী মোল্লার লোকজন। পরে রাত তিনটার দিকে রশিদুজ্জান গ্রুপের লোকজন আটঝুড়ি ইউনিয়নের হাড়িদা গ্রামে ইউসুফ আলীর বাড়িতে হামলা চালিয়ে তাকে জবাই করে হত্যা করে। নিহত ইউসুফ আলী আবেদ আলী মোল্লা গ্রুপের সমর্থক। দুই গ্রুপের মধ্যে ফের সংর্ঘষের আশংকায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। আসামীদের আটকে পুলিশের একাধিক টিম অভিযানে চালাচ্ছে। এঘটনায় এখনও কোন মামলা হয়নি।
এরআগে ১ এপ্রিল মোল্লাহাট উপজেলার শাসন গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে একজন নিহত ও ১৫ জন আহতের ঘটনা ঘটেছিল। সেখানের পরিবেশ এখনও স্বাভাবিক হয়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ