Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

সার্ভার ঠিক হয়েছে, জি ফাইভ অ্যাপে দেখা যাচ্ছে সালমানের ‘রাধে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ৩:২০ পিএম

বৃহস্পতিবার দুপুর ১২টায় ভারতে মুক্তি পেয়েছে সালমানের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। বড়পর্দা নয়। বরং ওটিটে-তেই মুক্তি পেয়েছে ‘রাধে’। জি৫ অ্যাপে দেখতে পাওয়া যাবে ছবিটি। এর জন্য প্রিমিয়াম সদস্যে হতে হবে। এ ছাড়াও জিপ্লেক্সের পে পার ভিউ সার্ভিস ব্যবহার করেও দেখা যাবে এই ছবি।
যদিও ছবি মুক্তির পর ভাইজান ভক্তরা সঙ্গে সঙ্গে ছবি দেখার চক্করে সাইটে অজস্র লগ ইন করে বসেন। এতেই কাণ্ড ঘটে। ক্র্যাশ করে অ্যাপের পরিষেবা। প্রায় ১.২৫ মিলিয়ন মানুষ লগ ইন করার চেষ্টা করেছিলেন একসঙ্গে। জি ফাইভের তরফ থেকে জানানো হয়, ‘আপনাদের এই পরিমাণ ভালোবাসার জন্য ধন্যবাদ। আমরা সমস্যার সমাধানের চেষ্টা করছি। ফিরে আসব খুব তাড়াতাড়ি’।
এরপরই অবশ্য ভাঙা পরিষেবার ওপর নজর দিয়ে খুব শীঘ্রই ফিরে আসেন তাঁরা। এখন পরিষেবা সম্পূর্ণ সচল।
ওটিটিতে ডিটিএইচ অপারেটর্স ডিশ, ডি ২ এইচ, টাটাস্কাই এবং এয়ারটেল ডিজিটাল টিভিতে দেখা যাচ্ছে এই ছবি। জিপ্লেক্স অ্যাপে ঢুকে অল্প টাকার বিনিময়ে দেখা যাবে এই ছবিটি।
‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনা করেছেন প্রভুদেবা। ছবিতে সালমআন ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।
এদিকে তামিলরকার্স ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তি পাবার কয়েক ঘণ্টার মধ্যেই নেটে ফিল্মটি কপি ছেড়ে দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ