Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮, ১৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

কক্সবাজার জেলা বঙ্গবন্ধু পরিষদ এর সহ-সভাপতি রফিক আহমদ চৌধুরীর ইন্তেকাল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ৫:২৫ পিএম

কক্সবাজার জেলা বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক রফিক আহমদ চৌধুরী (৭০) আর নেই।

শুক্রবার ১৪ মে বেলা ১ টার দিকে কক্সবাজার শহরের খতিব আল ফুয়াদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)।

মরহুমের ছোট ভাই, আদর্শ মহিলা কামিল মাদরাসার প্রিন্সিপ্যাল ফরিদ আহমদ ওআনসার ব্যাটালিয়ন পরিচালক এ.এস.এম আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

মরহুম রফিক আহমদ চৌধুরী কক্সবাজার শহরের উত্তর রুমালিয়ার ছরার মরহুম হেকিম আলহাজ্ব আবু ছৈয়দ চৌধুরী ও মরহুমা ছৈয়দা বেগমের এর জ্যেষ্ঠ পুত্র।

শুক্রবার সকালে রফিক আহমদ চৌধুরী নিজ বাসভবনে স্ট্রোক করলে তাঁকে মুমূর্ষু অবস্থায় শহরের খতিব আল ফুয়াদ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি ইন্তেকাল করেন।

মরহুম রফিক আহমদ চৌধুরী মৃত্যুকালে স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যা সন্তান সহ অনেক আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে যান।

মরহুম রফিক আহমদ চৌধুরী’র প্রথম নামাজে জানাজা শুক্রবার মাগরিবের নামাজের পর হাশেমিয়া কামিল মাদ্রাসা মাঠে এবং দ্বিতীয় নামাজে জানাজা লারপাড়াস্থ কক্সবাজার আদর্শ মহিলা কামিল মাদরাসা (কেন্দ্রীয় বাস টার্মিনাল) সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে। পরে তাকে মাদ্রাসা সংলগ্ন কবরস্থানে দাফন করা হবে বলে আনসার ব্যাটালিয়ন পরিচালক এ.এস.এম আজিম উদ্দিন নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ