Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

রাজাপুরে বিষপানে ৪সন্তানের জননীর আত্মহত্যা

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ৬:০০ পিএম

ঝালকাঠির রাজাপুরে বিষপান করে হাওয়া বেগম (৪৫) নামে ৪ সন্তানের জননী গৃহবধু আত্মহত্যা করেছে। নিহত গৃহবধু উপজেলা বারবাকপুর গ্রামের আজাহার এর কন্যা। তার সংসারে একটি কন্যা ও ৩ ছেলে সন্তান রয়েছে।
প্রতিবেশী স্হানীয়রা জানান-- উপজেলার মনোহরপুর গ্রামের আবুল হোসেন এর স্ত্রী হাওয়া বেগম স্বামীর গৃহে সন্তানাদি নিয়ে সুখে শান্তিতে বসবাস করতো। আজ শুক্রবার(১৪ মে) আনুমানিক সকাল ৯টার দিকে গৃহবধু হাওয়া বেগম স্বামীর গৃহে গোপনে বিষপান করে। পরে আনুমানিক সোয়া নয়টায় হাওয়া বেগমকে অসুস্হ দেখে গৃহের লোকজন রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডিউটি ডক্টর আজ বেলা ৯টা ৪৫ মিনিটে রাজাপুরে হাসপাতালে বিষপানে অসুস্হ অবস্হায় হাওয়া বেগমকে প্রাথমিক ভাবে ওয়াস করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।বেলা ১১ টায বরিশাল নেয়ার পথে তার মৃত্যু হয়েছে। রাজাপুর হাসপাতালে জরুরী বিভাগের রেজিস্ট্রারে হাওয় বেগমের বিষপানের কথা লিপিবদ্ধআছে। । থানা পুলিশ খবর পেয়ে হাওয়া বেগমের লাশ স্বামীর বাড়ি থেকে বেলা দেড়টায় থানায় এনে রাখা হয়েছে।রিপোর্ট লেখা পর্যন্ত আত্মহত্যার কারন জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১১ জুন, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ